রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর কোলার হাটে প্রাণী চিকিৎসক দূর্গা বালা হত্যার ৫দিন পর পাবনা থেকে স্বামী বিনয় বিশ্বাস

  • আপডেট সময় শনিবার, ২ জানুয়ারী, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী থানার এস.আই মোঃ কামরুজ্জামান সিকদারের নেতৃত্বে সংগীয় ফোর্স গতকাল ১লা জানুয়ারী ভোরে পাবনা শহরে অভিযান চালিয়ে স্ত্রী দূর্গা রাণী বালা(৩৫) হত্যা মামলার প্রধান আসামী তার ঘাতক স্বামী বিনয় কুমার বিশ্বাস (৪৫)কে গ্রেপ্তার করে করেছে।
জানা গেছে রাজবাড়ী সদর উপজেলার বাঘিয়া গ্রামের বাসিন্দা বর্তমানে কোলার হাট গ্রামে বসবাসরত গৃহবধূ দূর্গা রানী বালাকে তার স্বামী বিনয় কুমার বিশ্বাস গত ২৭শে ডিসেম্বর লোহার রড দিয়ে মাথায় আঘাত করে ও পিটিয়ে হত্যা করে। তার মৃত্যুর পর স্বামী বিনয় কুমার বিশ্বাস নিজেকে মানষিক রোগীর ভাব ধরে পাবনায় পালিয়ে যায়। তারা স্বামী-স্ত্রী দুইজনই পল্লীর প্রাণী চিকিৎসক।
এ হত্যার ঘটনায় গত ২৭শে ডিসেম্বর নিহত দূর্গা রানী বালার ভাই সুভাষ চন্দ্র বালা বাদী হয়ে বিনয় কুমার বিশ্বাস ও তার অপর দুই ভাই কৃষ্ণপদ বিশ্বাস ও বিষু বিশ্বাসকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। রাজবাড়ী থানার মামলা নং-২২, তাং ২৭/১২/২০২০ইং, ধারাঃ ৩০২/৩৪ পেনাল কোর্ড।
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মামলার প্রেক্ষিতে পুলিশ আসামীদের গ্রেফতার অভিযান শুরু করে এবং হত্যার ঘটনার ৫দিন মাথায় গতকাল শুক্রবার ভোর ৫টায় পাবনা থেকে গ্রেফতার করে রাজবাড়ীতে এনে আদালতে সোপর্দ করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!