শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
চুক্তি অনুযায়ী বাংলাদেশ ভারতের কাছ থেকে শিগগিরই কোভিড ভ্যাকসিন পাবে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী আগামীকাল শনিবার ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে ৬৬ হাজার ১৮৯ বাড়ি হস্তান্তর করবেন তথ্যমন্ত্রীর সাথে বাংলাদেশ সম্পাদক ফোরামের প্রতিনিধিদের মতবিনিময় যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ গ্রহণ কয়েক দশকের মধ্যে নতুন যুদ্ধ শুরু না করা প্রথম মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যুক্তরাষ্ট্রে সর্বনিম্ন জনসমর্থন নিয়ে ক্ষমতা ছাড়ছেন প্রেসিডেন্ট ট্রাম্প জাতীয় সংসদে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ করোনা ভাইরাসের টিকার বিষয়ে ইউরোপকে আশ্বস্ত করলো ফাইজার যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট

রাজবাড়ীর কোলার হাটে প্রাণী চিকিৎসক দূর্গা বালা হত্যার ৫দিন পর পাবনা থেকে স্বামী বিনয় বিশ্বাস

  • আপডেট সময় শনিবার, ২ জানুয়ারী, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী থানার এস.আই মোঃ কামরুজ্জামান সিকদারের নেতৃত্বে সংগীয় ফোর্স গতকাল ১লা জানুয়ারী ভোরে পাবনা শহরে অভিযান চালিয়ে স্ত্রী দূর্গা রাণী বালা(৩৫) হত্যা মামলার প্রধান আসামী তার ঘাতক স্বামী বিনয় কুমার বিশ্বাস (৪৫)কে গ্রেপ্তার করে করেছে।
জানা গেছে রাজবাড়ী সদর উপজেলার বাঘিয়া গ্রামের বাসিন্দা বর্তমানে কোলার হাট গ্রামে বসবাসরত গৃহবধূ দূর্গা রানী বালাকে তার স্বামী বিনয় কুমার বিশ্বাস গত ২৭শে ডিসেম্বর লোহার রড দিয়ে মাথায় আঘাত করে ও পিটিয়ে হত্যা করে। তার মৃত্যুর পর স্বামী বিনয় কুমার বিশ্বাস নিজেকে মানষিক রোগীর ভাব ধরে পাবনায় পালিয়ে যায়। তারা স্বামী-স্ত্রী দুইজনই পল্লীর প্রাণী চিকিৎসক।
এ হত্যার ঘটনায় গত ২৭শে ডিসেম্বর নিহত দূর্গা রানী বালার ভাই সুভাষ চন্দ্র বালা বাদী হয়ে বিনয় কুমার বিশ্বাস ও তার অপর দুই ভাই কৃষ্ণপদ বিশ্বাস ও বিষু বিশ্বাসকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। রাজবাড়ী থানার মামলা নং-২২, তাং ২৭/১২/২০২০ইং, ধারাঃ ৩০২/৩৪ পেনাল কোর্ড।
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মামলার প্রেক্ষিতে পুলিশ আসামীদের গ্রেফতার অভিযান শুরু করে এবং হত্যার ঘটনার ৫দিন মাথায় গতকাল শুক্রবার ভোর ৫টায় পাবনা থেকে গ্রেফতার করে রাজবাড়ীতে এনে আদালতে সোপর্দ করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!