শনিবার, ২১ মে ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদে পবিত্র ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে গতকাল ২১শে জুলাই রাজবাড়ী জেলার সর্বত্র পবিত্র ঈদুল আযহা উদযাপিত হয়েছে।
ঈদের নামায শেষে ঈদগাঁহ ও মসজিদে মুসল্লীরা বর্তমান করোনা ভাইরাসের মহামারি থেকে বাংলাদেশ ও বিশ্ববাসীকে রক্ষা, সর্বত্রে শান্তি ও কল্যাণ প্রতিষ্ঠার জন্য মহান আল্লাহর কাছে বিশেষভাবে প্রার্থনা করেন।
তবে ঈদের নামাজ শেষে চির পরিচিত দৃশ্য মুসুল্লীদের হাত মেলানো ও কোলাকুলির দৃশ্য এবার চোখে পড়েনি। করোনার সংক্রমণ রোধে সরকারের স্বাস্থ্যবিধি মেনে এ থেকে বিরত থাকেন মুসুল্লীরা।
দেশে করোনাভাইরাস শনাক্তের পর গত বছরের মত এবারও মহামারি করোনা ভাইরাসে কারণে অনিশ্চিত ভবিষ্যতের আশঙ্কার মধ্যেই ঈদুল আযহা উদযাপিত হলো।
করোনা মোকাবিলায় ও সংক্রমণ বিস্তার রোধে সরকারী নির্দেশনায় এবারও রাজবাড়ী জেলার প্রায় সকল মসজিদের ভিতরে শারীরিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ জামাত অনুষ্ঠিত হয়।
রাজবাড়ী শহরের ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদে (৪তলা বিশিষ্ট মসজিদে) সকাল সাড়ে ৭টায় স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা’র জামাত অনুষ্ঠিত হয়।
মসজিদের ইমাম মাওলানা মোঃ মনির হোসেন এতে ইমামতি করেন। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, মসজিদ কমিটির নেতৃবৃন্দসহ এলাকার বিপুল সংখ্যক মুসুল্লী এই ঈদ জামাতে অংশগ্রহণ করে।
ঈদের নামাজ আদায় শেষে মহান আল্লাহর অপার অনুগ্রহ লাভের আশায় ধর্মপ্রাণ মুসলমানরা সামর্থ অনুয়ায়ী পশু কোরবানী করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!