শনিবার, ২৩ মার্চ ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা আ’লীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ১৬ই ডিসেম্বর স্বাস্থ্য বিধি মেনে ও সীমিত আকারে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে সকাল ৮টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দলীয় ও জাতীয় পতাকা জাতীয় সঙ্গীতের সাথে উত্তোলন করেন নেতৃবৃন্দ।
এরপর সকাল সাড়ে ৮টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
এরপর মহান বিজয় দিবসের উপরে সীমিত পরিসরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বক্তব্য রাখেন। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, কৃষি বিষয়ক সম্পাদক মহসীন উদ্দিন বতু এবং রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি ও জজ কোর্টের পিপি এডঃ মোঃ উজির আলী শেখ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রকিবুল হোসেন শান্তুনুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
আলোচনা সভার শেষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিজয় র‌্যালী সহকারে রেলগেটস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে পুষ্পমাল্য অর্পণ করার মধ্য দিয়ে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে সীমিত আকারে বিজয় দিবসের কর্মসূচী পালন করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!