শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৮০ লাখ ছাড়িয়েছে আজ স্বাধীনতা পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরফান সেলিম কাউন্সিলর পদ থেকে সাময়িক বরখাস্ত নৌ বাহিনীর কর্মকর্তা হামলার সঙ্গে জড়িতদের ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান মাস্ক পরিধান ছাড়া কেউ কোন সেবা পাবে না : রাষ্ট্রীয় নির্দেশ বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত বরেণ্য আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক যুক্তরাষ্ট্রে অস্ট্রাজেনকা ও জে এন্ড জে’র ভ্যাকসিনের ক্লিনিক্যাল ট্রায়াল পুনরায় শুরু কোভিড-১৯ মোকাবেলায় বাংলাদেশকে ১শত ভেন্টিলেটর প্রদান করেছে যুক্তরাষ্ট্র ড্রাইভিং লাইসেন্স প্রদানে অনিয়ম রোধে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের প্রতি নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার রোহিঙ্গাদের দুর্দশায় মুখ ফিরিয়ে না নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি যুক্তরাজ্যের আহ্বান

রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত ৮জন গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম(বার) -এর দিকনির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের নেতৃত্ব থানার অফিসার ও ফোর্স গতকাল ২৮শে সেপ্টেম্বর থানা এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৮জন আসামীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো ঃ জিআর-১৬৫/২০ মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী ১। মোঃ খোকন খাঁ, পিতা-বকু খাঁ, ২। আলাউদ্দিন খাঁ, পিতা-ছমির আলী ৩। রুবেল খাঁ, পিতা-মনজু খাঁ, ৪। পলাশ মিজি, পিতা-মিছির মিজি, ৫। আজিজ মিকার, পিতা-মোঃ নুরু সর্বসাং-বসন্তপুর (মহারাজপুর), ৬। জিআর-১৬৩/২০ মামলার ওয়ারেন্টভূক্ত আসামী কামাল মোল্লা, পিতা-মোঃ নুরু মোল্লা, সাং-চর খানখানাপুর, ৭। জিআর-৪৬৭/১৯ মামলার আসামী ওমর কাজী, পিতা-বেলায়েত খাঁ, সাং-শ্রীপুর, ৮। জিআর-৪৭৩/১৮ আসামী মোঃ রেজাউল শেখ, পিতা-রাজ্জাক শেখ, সাং-চর শ্যামনগর, সর্ব থানা ও জেলা-রাজবাড়ী। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!