রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পরিবারের জন ৪সদস্যসহ কৃষক লীগ নেতা হক করোনা ভাইরাসে আক্রান্ত

  • আপডেট সময় শনিবার, ৮ আগস্ট, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ীর দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক।
একই সাথে তাঁর পরিবারের ৫জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তাঁরা ঢাকার বাসায় হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
নুরে আলম সিদ্দিকী হক জানান, অতি সম্প্রতি প্রথমে তাঁর শরীরে জ্বর, ঠান্ডাসহ করোনার উপসর্গ দেখা দেয়। এর ২দিন পর তার সহধর্মিনী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ফারহানা রশিদ এবং ছোট ছেলে নবম শ্রেনীর ছাত্র সাদমান সিদ্দিকীর শরীরে জ্বর, শর্দি ঠান্ডাসহ করোনার উপসর্গ দেখা দেয়। শরীরের অবস্থা ক্রমান্বয়ে খারাপ হলে গত ২৯শে জুলাই তাঁরা ৩জন ঢাকার আইসিডিডিআরবিতে করোনা পরীক্ষার নমুনা প্রদান করেন। সেখান থেকে গত ৩১শে জুলাই জানানো হয় স্বামী-স্ত্রীসহ তাদের সন্তানও করোনা পজিটিভ।
এদিকে তাঁর বাসায় থাকা শ্বাশুড়ী ফরিদা রশীদ ও বড় ছেলে নবম শ্রেণীর ছাত্র সওগাত সিদ্দিকীর শরীরেও কয়েকদিন ধরে করোনার উপসর্গ দেখা দেয়। গত ৪ঠা আগস্ট তাদেরও করোনা পরীক্ষার নমুনা প্রদান করা হলে পরদিন ৫ই আগস্ট তাদের ২জনের পজিটিভ রিপোর্ট আসে। পরিবারের ৫সদস্যের সবাই করোনায় আক্রান্ত হয়ে বাসায় অবস্থান করছেন।
নুরে আলম সিদ্দিকী হক আরো জানান, করোনায় আক্রান্ত তারা সকলে ঢাকার বাসাই হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তিনি রাজবাড়ী জেলাবাসীসহ দেশবাসীর কাছে সুস্থ্যতার জন্য দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!