সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ করোনা সংক্রমণ রোধে সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের আইজিপির নির্দেশ আজ থেকে শুরু হচ্ছে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২৬শে মার্চকে বাংলাদেশ দিবস ঘোষণা করেছেন ওয়াশিংটন ডিসির মেয়র

ফেসবুক লাইভের মাধ্যমে রাজবাড়ীর ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে ক্লাস চলছে

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহরের ঐতিহ্যবাহী ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে ফেসবুক লাইভের মাধ্যমে ক্লাস নেয়া হচ্ছে। গত ৮ই জুন সকাল ১০টা থেকে এই অনলাইন ক্লাসের কার্যক্রম শুরু হয়েছে।
ক্লাসটির উদ্বোধন করেন রাজবাড়ী পৌরসভার মেয়র ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মহম্মদ আলী চৌধুরী। আজ ৭ই জুলাই শনিবার বেলা ১২টা থেকে ৭ম শ্রেণীর ক্লাস শুরু হতে যাচ্ছে। পর্যায়ক্রমে ৬ষ্ঠ শ্রেণীর ক্লাস শুরু হবে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেনের আন্তরিক প্রচেষ্টায় এবং মনিটরিংয়ের মাধ্যমে বিদ্যালয়ের ১৬ জন অভিজ্ঞ শিক্ষক স্বাস্থ্য বিধি মেনে আন্তরিকতার সাথে ক্লাসগুলো পরিচালনা করে যাচ্ছেন।

বিদ্যালয়ের সমস্ত ছাত্র/ছাত্রী এবং অভিভাবক মন্ডলীকে ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের  https://www.facebook.com/yasinhighschoolonlineclass অথবা https://www.facebook.com/rajbarionlineschool এই লিংকে ক্লাস দেখার জন্য অনুরোধ করা গেল এবং ছাত্র/ছাত্রীদের সুবিধার্থে অনলাইন ক্লাসের রুটিন https://www.facebook.com/yasinhighschoolonlineclass এই লিংকে পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!