মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৫৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জেলা আ’লীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

  • আপডেট সময় রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা আওয়ামীলীগের উদ্যোগে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য করে জেলা আওয়ামী লীগ, জেলা মহিলা আওয়ামী লীগসহ সহযোগি অঙ্গসংগঠন। পরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে সকল শহীদ স্মরণে পুষ্পস্তবক অর্পন করা হয়।
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা মহিলা লীগের সভাপতি এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফকির আব্দুল জব্বার, হেদায়েত আলী সোহরাব, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, এডঃ শফিকুল আজম মামুন, প্রকৌশলী মোঃ আমজাদ হোসেন, পৌর আওয়াম লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শফি প্রমুখ উপস্থিত ছিলেন।
এরআগে গত ১৫ই ডিসেম্বর বিকেলে দলীয় কার্যালয়ে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!