শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

এলাকার উন্নয়নে এমপি পিতাকে সহযোগিতা করতে মাঠে নেমেছি -কানিজ ফাতেমা চৈতী

  • আপডেট সময় শনিবার, ১১ মার্চ, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী কেরামত আলীর কন্যা কানিজ ফাতেমা চৈতী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে আমার পিতা আলহাজ্ব কাজী কেরামত আলীকে সহযোগিতার জন্য মাঠে নেমেছি। এর মাধ্যমে আমিও মানুষের জন্য কাজ করে যেতে চাই। গতকাল ৯ই মার্চ রাতে দৈনিক মাতৃকন্ঠের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।
কানিজ ফাতেমা চৈতী বলেন, ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে তিনি সর্বপ্রথম তার পিতা আলহাজ্ব কাজী কেরামত আলীর নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চাইতে মাঠে নামেন। তারপর থেকে এমপি পিতার বিভিন্ন বিদেশ সফরসহ রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে ঘরোয়াভাবে সহযোগিতা করে আসছিলেন। গতকাল বৃহস্পতিবার আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে পিতার সাথে অতিথি হিসেবে তিনি অংশগ্রহণ করেন। আগামীতে রাজবাড়ী-১ নির্বাচনী এলাকায় পিতার রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণের মাধ্যমে আরও ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য, কানিজ ফাতেমা চৈতী জেট এয়ারওয়েজে সেলস এন্ড মার্কেটিং কো-অর্ডিনেটর পদে চাকুরী করেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে এলএলএম ডিগ্রী অর্জনের পূর্বে লন্ডন ইউনিভার্সিটির এক্সটারনাল প্রোগ্রামের আওতায় ভূঁইয়া একাডেমী থেকে এলএলবি অনার্স ডিগ্রি, ধানমন্ডি টিউটোরিয়াল স্কুল থেকে ও লেভেল এবং এ লেভেল পাশ করেন।
তিনি মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক গণপরিষদ সদস্য প্রয়াত কাজী হেদায়েত হোসেনের নাতনী এবং সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও জেলা আওয়ামী লীগের সদস্য রেবেকা সুলতানা সাজুর একমাত্র কন্যা। তার স্বামী মোঃ আসিফ ইকবাল পেশায় মেরিন ইঞ্জিনিয়ার এবং শ্বশুর আলহাজ্ব হাবিবুর রহমান বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!