সোমবার, ১৩ জুলাই ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
স্বাস্থ্যবিধি অনুসরণ করে ঈদুল আযহার জামাত মসজিদে আদায়ের জন্য সিদ্ধান্ত জনসমাগমের মাধ্যমে ছেলের বৌভাত অনুষ্ঠান করায়॥অফিস সুপার আসলামকে শোকজ করলেন বালিয়াকান্দির ইউএনও করোনার জন্য অর্থ সংকটে বিপাকে পড়েছে কাতারের বাংলাদেশী রেস্টুরেন্ট ব্যবসায়ীরা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে নিউইয়র্কে ভার্চুয়াল বাংলা বইমেলা বিজেএমসির কাছে বকেয়া পাওনা টাকার দাবীতে রাজবাড়ীতে পাট ব্যবসায়ীদের মানববন্ধন পালন রাজবাড়ীতে ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ বেসরকারী কলেজ শিক্ষকদের এমপিওভুক্ত করার দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের ৭শত দরিদ্র পরিবার পেল সরকারী খাদ্য সহায়তা করোনা ও আম্পান পরিস্থিতি মোকাবেলায় নিয়োজিত যশোর সেনানিবাসের সদস্যরা রাজবাড়ীতে করোনায় আক্রান্ত ১মহিলার মৃত্যু॥নতুন ৪০জনসহ জেলায় মোট আক্রান্ত-৭২৭

পিবিআই ফরিদপুরের অভিযানে রকেট প্রতারণা মামলার আসামী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) ফরিদপুরের একটি টিম গতকাল ১৬ই সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কুশাডাঙ্গা গ্রামের নিজ বাড়ী থেকে মনিরুল ইসলাম ওরফে লিটন(২২) নামের রকেট প্রতারণা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে। সে ওই গ্রামের আজিজুল হকের ছেলে।
পিবিআই ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, গ্রেফতারকৃত মনিরুল ইসলাম ওরফে লিটন ‘লিটন কম্পিউটার এন্ড টেলিকম সেন্টার’ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। সে বিভিন্ন মোবাইল কোম্পানীর সিমের বিজ্ঞাপন এবং মেলা বসিয়ে কৌশলে প্রতারণার মাধ্যমে বিভিন্ন ভুয়া একাউন্ট/প্রিপেইড সিম খুলে প্রতারণা করে আসছিল। ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দেবাশীষ বিশ্বাস নামের এক ছাত্রের ফরিদপুরের কোতয়ালী থানায় দায়েরকৃত প্রতারণা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তার দোকান থেকে জালিয়াতির কাজে ব্যবহৃত ২টি কম্পিউটার হার্ড ডিস্ক ২টি, ৯টি মোবাইল ফোন, ১টি ক্যামেরা ও ৫০টি সিম কার্ড উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে ফরিদপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাঃ হেলাল উদ্দিনের আদালতে হাজির করা হলে সে ফৌজদারী কার্য বিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। তার স্বীকারোক্তি মোতাবেক প্রতারণার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর