fbpx
শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৮:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে লেখা বই পুরস্কার হিসেবে পেল ছাত্রীরা মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে আরো ভালো ফলাফল করতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম গোয়ালন্দে মাওলানা মিজানুর রহমান আজহারীর যাত্রা বিরতি॥জনতার ভিড় নবনির্মিত ফরিদপুর-ভাঙ্গা ও পাবনা-ঢালার চর রেলপথ পরিদর্শনে মন্ত্রী আসছেন আজ দৈনিক সংগ্রাম পত্রিকার সরকারী মিডিয়া তালিকাভুক্তি বাতিল পাংশায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভেজাল গুড় কারখানার মালিকের জেল গোয়ালন্দে অসময়ে পদ্মার ভাঙ্গনে নদীগর্ভে বিলীন হচ্ছে ফসলী জমি পেঁয়াজ চাষে ব্যস্ত সময় পার করছে বালিয়াকান্দির কৃষকরা এএসপি পাংশা সার্কেলের সাথে ব্যাংক কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুরে নিষিদ্ধ পলিথিন ব্যবসায়ীর জেল-জরিমানা

পিবিআই ফরিদপুরের অভিযানে রকেট প্রতারণা মামলার আসামী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) ফরিদপুরের একটি টিম গতকাল ১৬ই সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কুশাডাঙ্গা গ্রামের নিজ বাড়ী থেকে মনিরুল ইসলাম ওরফে লিটন(২২) নামের রকেট প্রতারণা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে। সে ওই গ্রামের আজিজুল হকের ছেলে।
পিবিআই ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, গ্রেফতারকৃত মনিরুল ইসলাম ওরফে লিটন ‘লিটন কম্পিউটার এন্ড টেলিকম সেন্টার’ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। সে বিভিন্ন মোবাইল কোম্পানীর সিমের বিজ্ঞাপন এবং মেলা বসিয়ে কৌশলে প্রতারণার মাধ্যমে বিভিন্ন ভুয়া একাউন্ট/প্রিপেইড সিম খুলে প্রতারণা করে আসছিল। ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দেবাশীষ বিশ্বাস নামের এক ছাত্রের ফরিদপুরের কোতয়ালী থানায় দায়েরকৃত প্রতারণা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তার দোকান থেকে জালিয়াতির কাজে ব্যবহৃত ২টি কম্পিউটার হার্ড ডিস্ক ২টি, ৯টি মোবাইল ফোন, ১টি ক্যামেরা ও ৫০টি সিম কার্ড উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে ফরিদপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাঃ হেলাল উদ্দিনের আদালতে হাজির করা হলে সে ফৌজদারী কার্য বিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। তার স্বীকারোক্তি মোতাবেক প্রতারণার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!