বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০১:৩১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল মীর মশাররফ হোসেন আমৃত্যু বাংলা ভাষায় সাহিত্যের সেবা করে গেছেন —বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী সপ্তাহ ব্যাপী আয়কর মেলা শুরু হচ্ছে আজ মুজিববর্ষ উদযাপনে রাজবাড়ীতে ডিজিটাল ক্ষণগণনা যন্ত্র স্থাপনের জন্য স্থান নির্ধারণ গোয়ালন্দে ছোট ভাকলায় অগ্নিকান্ডে চানাচুর মামা-ভাগ্নে ফ্যাক্টরীর ১০ লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুরের ৩টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দৌলতদিয়া রেল স্টেশন এলাকা থেকে ফেন্সিডিলসহ ১জন গ্রেপ্তার র‌্যাবের অভিযানে ভাঙ্গা থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার গোয়ালন্দের নুরুন্নবী রাসেলের ইন্তেকাল রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুল এবারও জেলার সেরা করদাতা

জেলা জাতীয় পার্টির সম্মেলন নিয়ে প্রকাশিত সংবাদের আংশিক বিষয়ে হাসানের প্রতিবাদ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

গত ১৩ই অক্টোবর দৈনিক যুগান্তর ও দৈনিক মাতৃকণ্ঠসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে গত ১২ই অক্টোবর অনুষ্ঠিত রাজবাড়ী জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে প্রকাশিত সংবাদের আংশিক বিষয়ের প্রতিবাদ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির নবনির্বাচিত সমন্বয়কারী মোঃ আক্তারুজ্জামান হাসান।
গতকাল ১৪ই অক্টোবর সন্ধ্যায় এক প্রতিবাদ লিপিতে মোঃ আক্তারুজ্জামান হাসান বলেন, প্রকাশিত সংবাদে কণ্ঠভোটের মাধ্যমে জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনের যে তথ্য পরিবেশিত হয়েছে তা সঠিক নয়। কণ্ঠভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হলেও সভাপতি নির্বাচনের ক্ষেত্রে তা হয়নি। প্রকৃত বিষয় হচ্ছে, আমি জেলা জাতীয় পার্টির সভাপতি প্রার্থী ছিলাম। সম্মেলনের প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, এমপি’র সাথে আগেই আমার কথা হয়েছিল-যেহেতু বিদায়ী আহ্বায়ক কমিটি সঠিকভাবে উপজেলা কমিটিগুলো করে নাই সেহেতু ভোটাভুটি হলে তা সুষ্ঠু হবে না। তাই আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। কিন্তু সম্মেলনের দিন তা করা হয়নি। আমাকে অনেক অনুরোধ করার পাশাপাশি জনাব আবু হোসেন বাবলা সভাপতি নির্বাচনের আগেই আমাকে ‘জেলা সমন্বয়কারী’ হিসেবে ঘোষণা দিয়ে আমার পরামর্শ অনুযায়ী জেলায় দল পরিচালনার প্রতিশ্রুতি আদায় করে এবং কেন্দ্রীয় কমিটিতে আমাকে আরও সম্মানজনক পদে অধিষ্ঠিত করার অঙ্গীকার করে সভাপতির নাম ঘোষণা করেন। কিন্তু দুঃখজনকভাবে এসব বিষয়গুলো প্রকাশিত সংবাদে আসেনি। এ জন্য আমি প্রকাশিত সংবাদগুলোর বিষয়ে আংশিক প্রতিবাদ জানাচ্ছি।
একই সঙ্গে আমি আশা করবো, নবগঠিত কমিটি সম্মেলনের প্রতিশ্রুতি অনুযায়ী আমার সাথে পরামর্শক্রমে রাজবাড়ীতে দল পরিচালিত করবেন এবং সম্মিলিতভাবে কাজ করার মাধ্যমে আমরা দলকে আরও এগিয়ে নিয়ে যাবো। -সংবাদ বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!