সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জেলা জাতীয় পার্টির সম্মেলন নিয়ে প্রকাশিত সংবাদের আংশিক বিষয়ে হাসানের প্রতিবাদ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

গত ১৩ই অক্টোবর দৈনিক যুগান্তর ও দৈনিক মাতৃকণ্ঠসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে গত ১২ই অক্টোবর অনুষ্ঠিত রাজবাড়ী জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে প্রকাশিত সংবাদের আংশিক বিষয়ের প্রতিবাদ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির নবনির্বাচিত সমন্বয়কারী মোঃ আক্তারুজ্জামান হাসান।
গতকাল ১৪ই অক্টোবর সন্ধ্যায় এক প্রতিবাদ লিপিতে মোঃ আক্তারুজ্জামান হাসান বলেন, প্রকাশিত সংবাদে কণ্ঠভোটের মাধ্যমে জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনের যে তথ্য পরিবেশিত হয়েছে তা সঠিক নয়। কণ্ঠভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হলেও সভাপতি নির্বাচনের ক্ষেত্রে তা হয়নি। প্রকৃত বিষয় হচ্ছে, আমি জেলা জাতীয় পার্টির সভাপতি প্রার্থী ছিলাম। সম্মেলনের প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, এমপি’র সাথে আগেই আমার কথা হয়েছিল-যেহেতু বিদায়ী আহ্বায়ক কমিটি সঠিকভাবে উপজেলা কমিটিগুলো করে নাই সেহেতু ভোটাভুটি হলে তা সুষ্ঠু হবে না। তাই আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। কিন্তু সম্মেলনের দিন তা করা হয়নি। আমাকে অনেক অনুরোধ করার পাশাপাশি জনাব আবু হোসেন বাবলা সভাপতি নির্বাচনের আগেই আমাকে ‘জেলা সমন্বয়কারী’ হিসেবে ঘোষণা দিয়ে আমার পরামর্শ অনুযায়ী জেলায় দল পরিচালনার প্রতিশ্রুতি আদায় করে এবং কেন্দ্রীয় কমিটিতে আমাকে আরও সম্মানজনক পদে অধিষ্ঠিত করার অঙ্গীকার করে সভাপতির নাম ঘোষণা করেন। কিন্তু দুঃখজনকভাবে এসব বিষয়গুলো প্রকাশিত সংবাদে আসেনি। এ জন্য আমি প্রকাশিত সংবাদগুলোর বিষয়ে আংশিক প্রতিবাদ জানাচ্ছি।
একই সঙ্গে আমি আশা করবো, নবগঠিত কমিটি সম্মেলনের প্রতিশ্রুতি অনুযায়ী আমার সাথে পরামর্শক্রমে রাজবাড়ীতে দল পরিচালিত করবেন এবং সম্মিলিতভাবে কাজ করার মাধ্যমে আমরা দলকে আরও এগিয়ে নিয়ে যাবো। -সংবাদ বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!