বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০২:৪৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
লম্পট তারিকুলের বিচার ও মা’কে ফিরে পেতে চায় প্রতিবন্ধী সন্তানরা॥ডিসির নিকট স্মারকলিপি প্রদান বালিয়াকান্দিতে বাজারে পেঁয়াজের দাম মনিটরিং করলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব তুরস্কের বিরুদ্ধে এবার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পাংশায় দুইটি সংস্থা পরিদর্শন করলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক পাংশার হাবাসপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে পুরুষদের দায়িত্ব-ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কালুখালীতে জব্দকৃত আড়াই মণ ইলিশ মাছ এতিমখানায় বিতরণ দলীয় সমর্থক আবু ডাক্তারের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শোক রাজবাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস ও স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালী-হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা রাজবাড়ীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস পালিত

এনজিও কেকেএসের পক্ষ থেকে খানখানাপুরের ২ভিক্ষুককে গরু-ছাগল ও রিক্সা প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ২০ জুলাই, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ এনজিও কেকেএসের পক্ষ থেকে পুনর্বাসনের জন্য রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের ২জন ভিক্ষুককে গরু, ছাগল ও ব্যাটারী চালিত রিক্সা প্রদান করা হয়েছে।
গতকাল ১৯শে জুলাই বিকালে খানখানাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এসব বিতরণ করা হয়। কেকেএসের নির্বাহী পরিচালক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লাল, মুক্তিযোদ্ধা মহসিন উদ্দিন বতু, আবু বকর সিদ্দিক, নাজিমউদ্দিন মিয়া ও নাজিমউদ্দিন মোল্লাসহ ইউপি মেম্বারগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে খানখানাপুর ইউনিয়নের চরধোপাখালী গ্রামের বিক্ষুক ফুলজান বেগমকে একটি গরু ও একটি ব্যাটারী চালিত রিক্সা এবং রসুলপুর গ্রামের ভিক্ষুক আব্দুল মজিদ মিজিকে একটি গরু ও একটি ছাগলসহ গরুর ঘর তৈরীর উপকরণ ও বাদাম বিক্রি করার সরঞ্জাম দেয়া হয়। এ সময় ভিক্ষুকদ্বয় অঙ্গীকার করে যে, এই সাহায্য দিয়ে তারা সাবলম্বী হবে এবং কোন দিন ভিক্ষাবৃত্তিতে ফিরে যাবে না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!