শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মৌরাট কালীবাড়ী প্রাঙ্গনে মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু

  • আপডেট সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির মৌরাট কালীবাড়ী(পোস্ট অফিস) প্রাঙ্গনে গতকাল ২৫শে ডিসেম্বর বিকেলে শ্রীমদ্ভাগবত গীতা পাঠ ও রাতে শুভ অধিবাসের মধ্য দিয়ে ১১তম বার্ষিকী ৩২ প্রহর ব্যাপী অখন্ড শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠানের শুভ সূচনা করা হয়েছে।
জানাযায়, আজ সোমবার ২৬ ডিসেম্বর থেকে ২৯ ডিসেম্বর পর্যন্ত ৩২ প্রহর ব্যাপী অখন্ড শ্রীশ্রী তারকব্রহ্ম নাম সংকীর্তন চলবে। পাশাপাশি আজ সোমবার সন্ধ্যা ৬টায় রাধাগোবিন্দ মন্দিরের আনুষ্ঠানিক ভাবে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে। ৩০ ডিসেম্বর কুঞ্জভঙ্গ, নগর সংকীর্তন, ভোগ আরাধনা, বিশ্ব শান্তি কল্পে সমবেত প্রার্থনা এবং মহাপ্রসাদ বিতরণ করা হবে।
এছাড়া আগামী ৩১শে ডিসেম্বর দুপুরে কবি গানের আয়োজন করা হয়েছে। মাদারীপুরের প্রখ্যাত কবিয়ালগণ অনুষ্ঠানে কবির লড়াই করবেন বলে জানা গেছে।
মৌরাট ইউনিয়ন নামযজ্ঞ উদযাপন পরিষদের সভাপতি শ্রী উদয় শংকর চক্রবর্তী আয়োজিত সকল কর্মসূচিতে যোগদানের মাধ্যমে কর্মসূচী শান্তিপূর্ণভাবে পালনে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!