শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নকল খতিয়ান প্রস্তুতের অভিযোগে র‌্যাবের অভিযানে ফরিদপুর কোর্ট এলাকা থেকে ৩কম্পিউটার দোকানী গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

॥ফরিদপুর প্রতিনিধি॥ ফরিদপুর জেলা প্রশাসন ও র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ১৮ই অক্টোবর রাতে ও গতকাল ১৯শে অক্টোবর সকালে ফরিদপুর কোর্ট এলাকায় অভিযান চালিয়ে নকল খতিয়ান প্রস্তুরের অভিযোগে ৩জন কম্পিউটার দোকানীকে গ্রেফতার ও ৩টি সিপিইউ জব্দ করেছে।
গ্রেফতারকৃতরা হলো ঃ ফরিদপুর কোর্ট এলাকার বিসমিল্লাহ্ ফটোস্ট্যাটের ওয়াজেদ শেখ(২৮), সিয়াম এন্টারপ্রাইজের শহিদুল ইসলাম(৩৫) এবং আল-আমিন ফটোস্ট্যাটের মাহফুজুর রহমান(৩০)। তাদের মধ্যে ওয়াজেদের বাড়ী ফরিদপুরের কোতয়ালী থানাধীন ব্রাক্ষ্মণকান্দা, শহিদুলের বাড়ী একই থানার রামখন্ড ও মাহফুজের বাড়ী দক্ষিণ কাটাখোলা গ্রামে। তাদের বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানায় প্রতারণা মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ ফরিদপুর কোর্ট কম্পাউন্ড এলাকায় তাদের ব্যবহৃত কম্পিউটার দ্বারা নকল খতিয়ান প্রস্তুত ও জাল স্বাক্ষর তৈরী করে আসছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!