বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আফিফ-নুরুলের জুটিতে ডাবল লিড বাংলাদেশের নাসুমের ঘূর্ণিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয় ডিপ্লোমা কোর্সের প্রথম ও দ্বিতীয় শিফটের তত্ত্বীয় ক্লাস আগামী ৭ই আগস্ট শুরু হবে ৫৬ বছর পর হলদিবাড়ি-চিলাহাটি রেলপথ খুলে দিল বাংলাদেশ-ভারত চীনে ডেল্টা ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা শোকাবহ আগস্টের প্রথম দিন আজ ভ্যাকসিন ডোজ সম্পন্নকারী পর্যটকরা সৌদি আরবে ভ্রমণ করতে পারবে রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ১৪১ জনের করোনা শনাক্ত কোভিড-১৯ মোকাবলোয় সহযোগিতা জোরদার করতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র সম্মত করোনা টিকার আওতায় দেশের ১ কোটি ২৩ লাখ ৩৪ হাজার ৪৭৯ জন মানুষ

ভিজিট বাংলাদেশ ঘোষণায় উদ্বুদ্ধ হয়ে পর্যটক যুগলের রাজবাড়ী জেলা সফর

  • আপডেট সময় রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬

॥শিহাবুর রহমান॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিট বাংলাদেশ-২০১৬ ঘোষণায় উদ্বুদ্ধ হয়ে এক পর্যটক যুগল মোটর বাইকে ভ্রমণ করছেন সমগ্র দেশ। গতকাল ১৭ই ডিসেম্বর দুপুরে ভ্রমণ পিপাসু এই পর্যটক জুটি আসেন রাজবাড়ী প্রেসক্লাবে।
তারা হলেন ঃ ঢাকা মিরপুরের আহম্মদ উল্লাহ চৌধুরীর ছেলে আলমগীর আহমেদ চৌধুরী ও তার স্ত্রী চৌধুরানী দিপালী আহমেদ। এ সময় তারা স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। সেখানেই তারা জানালেন তাদের উদ্দেশ্য ও লক্ষ্যের কথা।
মতবিনিময়কালে তারা জানান, গত ৩০শে আগস্ট মুন্সিগঞ্জ জেলা থেকে তারা মোটর বাইক নিয়ে যাত্রা শুরু করেছেন। ভ্রমণকালে তারা দেশের ৬৪ জেলার সব জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন। এছাড়াও তারা প্রত্যেক জেলার আর্কষণীয় স্থান, ঐতিহ্যবাহী খাবারসহ উল্লেখযোগ্য দিকগুলো দেশ-বিদেশের মানুষের কাছে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেবেন।
তারা আরো জানান, পর্যটন বর্ষ ও বিশ্ব পর্যটন দিবস-২০১৬ এর প্রতিপাদ্য ‘ঞড়ঁৎরংঃ ভড়ৎ ধষষ’ শ্লোগানটি দেশব্যাপী প্রচারের জন্য বিশেষ করে যুবসমাজকে ভ্রমণ ও পর্যটন শিল্পের প্রতি আগ্রহী করে তোলার লক্ষ্যে তারা স্থানীয় উচ্চ মাধ্যমিক স্কুল বা কলেজের ছাত্র-ছাত্রীদের সাথে এ ভ্রমণ কাহিনী বর্ণনা করছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!