শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাংলাদেশ ও ভারতীয় সেনাবাহিনী দলের মধ্যে প্রীতি বাস্কেটবল ম্যাচ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৭

সফররত ভারতীয় সেনাবাহিনী বাস্কেটবল দলের সাথে বাংলাদেশ সেনাবাহিনী দলের এক প্রীতি বাস্কেটবল ম্যাচ গতকাল ৮ই ফেব্রুয়ারী সাভার সেনানিবাসে অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় ভারতীয় সেনাবাহিনী দল বাংলাদেশ সেনাবাহিনী দলকে ৬১-৪২ পয়েন্টে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। এরিয়া কমান্ডার সাভার এরিয়া এবং জিওসি ৯ পদাতিক ডিভিশন মেজর জেনারেল ওয়াকার-উজ-জামান,পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
উল্লেখ্য, বাংলাদেশ ও ভারতের মধ্যকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় করার লক্ষ্যে ভারতীয় সেনাবাহিনীর ১৪ সদস্যের একটি বাস্কেট বল দল ৬ই ফেব্র“য়ারী বাংলাদেশে আগমন করেন। সফরকালীন সময় উক্ত দলটি সাভার স্মৃতিসৌধ, যমুনা ফিউচার পার্কসহ বাংলাদেশের বিভিন্ন ঐতিহাসিক ও দর্শনীয় স্থানসমূহ পরিদর্শন করেন। সফরকারী দলটি ৭ই ফেব্র“য়ারী ৯ পদাতিক ডিভিশন বাস্কেটবল দলের সাথে এবং গতকাল ৮ই ফেব্র“য়ারী বাংলাদেশ সেনাবাহিনী বাস্কেটবল দলের সাথে একটি করে প্রীতি বাস্কেটবল খেলায় অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে ভারতীয় দুতাবাসের প্রতিনিধিসহ সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং সাভার এলাকার সকল অফিসার, জেসিও, এনসিওস ও সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!