মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরের ফিউশন সায়েন্স একাডেমীর এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুর শহরের ঝিলটুলীতে অবস্থিত ফিউশন সায়েন্স একাডেমীর এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ২৫শে জানুয়ারী একাডেমী প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
ফিউশন সায়েন্স একাডেমীর শিক্ষক আমজাদ হোসেন পলাশের সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক রেজভী জামান।
বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক চৈতন্য চন্দ্র দাস ও এম. নাসিরউদ্দীন। বক্তব্যে রাখেন অভিভাবক মৃণাল কান্তি দাস, ফিউশন সায়েন্স একাডেমীর শিক্ষক মোঃ আলমগীর হোসেন, মোঃ রিজাউল করিম, আব্দুল কাদের মুন্সী, শাহাদাৎ হোসেন, মোঃ মোজাম্মেল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে এসএসসির চুড়ান্ত মডেল টেস্ট পরীক্ষায় মেধা তালিকা অনুযায়ী ছাত্রীদেরকে পুরস্কার বিতরণ করা হয় এবং আনুষ্ঠানিকভাবে কেক কেটে ছাত্রী ও তাদের অভিভাবকদের মিষ্টি মুখ ও খাবার বিতরণ করা হয়। এছাড়াও এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রীদের প্রত্যেককে ফিউশন সায়েন্স একাডেমীর পক্ষ থেকে পরীক্ষা সামগ্রী ক্লিয়ার ব্যাগ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!