মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৬:১০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
উত্তর আমেরিকা জুড়ে ফিলিস্তিনীদের বিক্ষোভ ঈদের ফিরতি যাত্রায় জনস্রোত হলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে : সেতুমন্ত্রী ইসরায়েল ও ফিলিস্তিন সংঘাত নিরসনে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের বৈঠক রবিবার পবিত্র ঈদুল ফিতর আজ বিশ্বের ৪৪টি দেশে ভারতের করোনার ধরণ ছড়িয়েছে : ডব্লিওএইচও ভারতে ২৪ ঘন্টায় করোনায় ৪হাজার ২০৫ জনের মৃত্যু কোয়াড নিয়ে চীনা সতর্কবাণীকে ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক’ বলে অভিহিত করেছে ঢাকা ভারতের দিল্লীতে লকডাউনের মেয়াদ ১৭ই মে পর্যন্ত বর্ধিত দ্রুত সংক্রমিত ভ্যারিয়ান্টের কারণে ভারতে কোভিড-১৯ মহামারি বিষ্ফোরণে রূপ নিচ্ছে : হু’র প্রধান বিজ্ঞানী চীনের সিনোফার্মের কোভিড টিকার অনুমোদন দিল বিশ্ব স্বাস্থ্য সংস্থা

রাজবাড়ীর সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা আবুল হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন রয়েছে। তার হার্টে ২টি রিং পড়ানো হয়েছে।
গতকাল ৯ই মে দুপুরে রাজবাড়ীর যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ কামরুল হাসান লালী ঢাকা হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তাকে দেখতে যান।
এরআগে গত ২রা মে রাতে মুক্তিযোদ্ধা আবুল হোসেন হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে রাতেই তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে রেফার করা হয়। এরপর গত ৩রা মে সেখান থেকেও রেফার করা হলে তাকে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এনজিওগ্রাম করানো হলে তার হার্টে ২টি ব্লক ধরা পড়লে তাকে রিং পড়ানো হয়। বর্তমানে তিনি সুস্থ্য রয়েছেন বলে জানাযায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!