বুধবার, ০১ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মূলঘর ও সুলতানপুর ইউনিয়ন ছাত্রলীগের প্রীতি ফুটবল ম্যাচ

  • আপডেট সময় সোমবার, ২১ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক গণপরিষদ সদস্য ও তৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম কাজী হেদায়েত হোসেনের স্মরণে রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে গত ১৯শে আগস্ট বিকালে মূলঘর উচ্চ বিদ্যালয়ের মাঠে মূলঘর ও সুলতানপুর ইউনিয়ন ছাত্রলীগের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রফি বিতরণ করেন মরহুম হেদায়েত হোসেনের দৌহিত্র ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ অহিদুজ্জামান।
অন্যান্যের মধ্যে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সহ-সভাপতি নাহিদুল আলম রাজু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু, সহ-সভাপতি বাঁধন, সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক নাসিমুল হক রনি ও রাসেল বাপ্পী ও রাজবাড়ী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জালাল পাঠানসহ মূলঘর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং মূলঘর ও সুলতানপুর ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে কাজী রাকিবুল হোসেন শান্তনু বলেন, মাদক থেকে দূরে থাকতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করতে হবে। তাহলে শরীর ও মন ভাল থাকবে। তিনি নিয়মিতভাবে এ ধরনের খেলাধুলার আয়োজন করার জন্য ছাত্রলীগের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। এছাড়াও তিনি মরহুম কাজী হেদায়েত হোসেনকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন এবং তার আত্মার মাগফেরাত কামনা করেন।
উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত খেলায় মূলঘর ইউনিয়ন ছাত্রলীগ ১-০ গোলে সুলতানপুর ইউনিয়ন ছাত্রলীগকে হারিয়ে বিজয়ী হয়। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!