মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ৩০ কোটিরও বেশি মানুষ করোনার টিকা নিয়েছে যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত জাপানে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন আজ ঐতিহাসিক ৭ই মার্চ বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি কুয়েতে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে কারফিউ জারি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনব্যাপী অনুষ্ঠানমালা রাষ্ট্রীয় মর্যাদায় বনানী কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা এইচ টি ইমামের দাফন সম্পন্ন

ব্রাজিলে বিমান দুর্ঘটনায় ৪ জন ফুটবলার নিহত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

॥আন্তর্জাতিক ডেস্ক॥ ব্রাজিলের চতুর্থ-বিভাগ ফুটবল ক্লাবের প্রেসিডেন্ট ও চার ফুটবলার গত রবিবার এক বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় ওই বিমানের আর কেউ জীবিত নেই। খবর এএফপি’র।
খবরে বলা হয়, উড্ডয়নের পরপরই বিমানটি বিধ্বস্ত হয় এবং এতে বিমানটির পাইলটও নিহত হন। টোকানটিনস থেকে গোয়ানিয়ার উদ্দেশে উড্ডয়ন করা এ বিমান রানওয়ে ত্যাগ করার পরপর আকাশ থেকে পড়ে যায়।
ক্লাবের এক বিবৃতিতে বলা হয়, এ বিমান দুর্ঘটনায় নিহত প্রেসিডেন্টের নাম লুকাস মিরা এবং ফুটবল খেলোয়াড়দের নাম লকাস প্রাক্সাদাস, গুইলহার্মা নয়ে, রেনুল ও মার্কাস মলিনারি।
ক্লাবটি জানায়, ‘এটি অত্যন্ত দুঃখের ও আতংকের খবর। এ মমান্তিক দুর্ঘটনার শিকার লোকদের পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা করতে ক্লাব সকলের প্রতি আহ্বান জানিয়েছে। এসব পরিবারকে সার্বিক সহযোগিতা দেয়া হবে।’
২০১৬ সালে কলম্বিয়ায় এক বিমান দুর্ঘটনায় ব্রাজিলীয় ক্লাবের ১৯ জন খেলোয়াড় প্রাণ হারান। মেডালিনে ফুটবল ম্যাচ খেলতে যাওয়ার সময় তারা এ ভয়াবহ বিমান দুর্ঘটনার শিকার হন। ওই দুর্ঘটনায় ৭১ জন নিহত হন।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!