সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় নাট্যালোকের উদ্যোগে অস্ট্রেলিয়া প্রবাসী নাট্যব্যক্তিত্ব আকিদুল ইসলামের সংবর্ধনা

  • আপডেট সময় শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭

॥মোক্তার হোসেন॥ “আমরা লড়ছি অপসংস্কৃতি, অশ্লীলতা ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে পাংশার ঐতিহ্যবাহী নাট্য ও সাংস্কৃতিক সংগঠন নাট্যালোকের উদ্যোগে গত ২রা আগস্ট রাত ৮টায় সংগঠনের কার্যালয়ে অস্ট্রেলিয়া প্রবাসী বিশিষ্ট লেখক, সাংবাদিক, নাট্যব্যক্তিত্ব ও বাসভূমি টেলিভিশন(অস্ট্রেলিয়া)-এর চেয়ারম্যান আকিদুল ইসলামের সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান-২০১৭ অনুষ্ঠিত হয়েছে।
একই অনুষ্ঠানে নাট্যালোকের উদ্যোগে মহান বিজয় দিবস-২০১৭ উদযাপন উপলক্ষে ১৭-২১ ডিসেম্বর ৫দিন ব্যাপী বার্ষিক নাট্য উৎসবের কর্মসূচি ঘোষণা করা হয়।
নাট্যালোকের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা পৌরসভার মেয়র ও নাট্যালোকের প্রধান উপদেষ্টা আব্দুল আল মাসুদ বিশ্বাস।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষা ব্রতী অধ্যাপক মোহাম্মদ আবদুল ওয়াহাব ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা এবং সংবর্ধিত লেখক, সাংবাদিক ও নাট্যব্যক্তিত্ব আকিদুল ইসলাম বক্তব্য রাখেন। সংবর্ধিত লেখক, সাংবাদিক ও নাট্যব্যক্তিত্ব আকিদুল ইসলাম নাট্যালোকের বার্ষিক নাট্য উৎসবসহ নাট্যালোকের সার্বিক উন্নয়নে সহযোগীতা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নাট্যালোকের সাবেক সভাপতি ও পাংশা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক স্বপন বিশ্বাস, পাংশা শিল্প ও বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক কাজী আসকার দানিয়েল সীপার, পাংশা প্রেসক্লাবের সভাপতি ও নাট্যালোকের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোক্তার হোসেন ও নাট্যশিল্পী হিমাংশু কুমার রকেট বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নাট্যালোকের সাধারণ সম্পাদক সঞ্জীব কুন্ডু। অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু।
অনুষ্ঠানে পাংশা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও লিজা হেলথ কেয়ার ক্লিনিকের পরিচালক দীপক কুন্ডু, পাংশা শিল্পকলা একাডেমীর যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, নাট্যশিল্পী লিটু করিম, নাট্যালোকের কর্মকর্তা ও সদস্যবৃন্দ সহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা এবং সংবর্ধিত লেখক, সাংবাদিক ও নাট্যব্যক্তিত্ব আকিদুল ইসলামকে ক্রেস্ট উপহার প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!