রবিবার, ০৭ মার্চ ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আজ ঐতিহাসিক ৭ই মার্চ বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি কুয়েতে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে কারফিউ জারি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনব্যাপী অনুষ্ঠানমালা রাষ্ট্রীয় মর্যাদায় বনানী কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা এইচ টি ইমামের দাফন সম্পন্ন মিয়ানমারে গণতন্ত্রীপন্থী বিক্ষোভকারীদের ওপর নিরাপত্তা বাহিনীর হামলায় ৬ জন নিহত॥৬জন সাংবাদিক আটক ভারতের পররাষ্ট্র মন্ত্রী জয়শঙ্কর আজ ঢাকায় আসছেন রোহিঙ্গা সমস্যা সমাধানে ওআইসি বাংলাদেশের পাশে থাকবে পিএসসির মাধ্যমে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে রাষ্ট্রপতির পরামর্শ যুক্তরাষ্ট্র চট্টগ্রামে শিক্ষা স্বাস্থ্য ও পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী -রাষ্ট্রদূত মিলার

র‌্যাবের অভিযানে দৌলতদিয়া থেকে ১৫ক্যান বিয়ারসহ ১জন গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাবের অভিযানে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন রেলওয়ে স্টেশনের সামনে থেকে ১৫ ক্যান বিয়ারসহ ফিরোজ সরদার(২৩) নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।
গতকাল ৩০শে অক্টোবর বিকালে র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ফিরোজ সরদার রাজবাড়ী সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের জিলাল সরদারের ছেলে। উদ্ধারকৃত বিয়ারসহ র‌্যাব তাকে গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!