শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:২৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৮০ লাখ ছাড়িয়েছে আজ স্বাধীনতা পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরফান সেলিম কাউন্সিলর পদ থেকে সাময়িক বরখাস্ত নৌ বাহিনীর কর্মকর্তা হামলার সঙ্গে জড়িতদের ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান মাস্ক পরিধান ছাড়া কেউ কোন সেবা পাবে না : রাষ্ট্রীয় নির্দেশ বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত বরেণ্য আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক যুক্তরাষ্ট্রে অস্ট্রাজেনকা ও জে এন্ড জে’র ভ্যাকসিনের ক্লিনিক্যাল ট্রায়াল পুনরায় শুরু কোভিড-১৯ মোকাবেলায় বাংলাদেশকে ১শত ভেন্টিলেটর প্রদান করেছে যুক্তরাষ্ট্র ড্রাইভিং লাইসেন্স প্রদানে অনিয়ম রোধে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের প্রতি নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার রোহিঙ্গাদের দুর্দশায় মুখ ফিরিয়ে না নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি যুক্তরাজ্যের আহ্বান

রাজবাড়ীতে বড়পুল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

  • আপডেট সময় সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে গতকাল ২৭শে সেপ্টেম্বর রাত ৭টায় “বড়পুল প্রিমিয়ার লীগ-২০২০” ক্রিকেটের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ মোঃ শফিকুল আজম মামুন।
বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম মন্ডল, গোয়ালন্দ টেক্সটাইল মিলের পরিচালক মোঃ আলাউদ্দিন মোল্লা ও রাজবাড়ী পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ ফজলুল হক আবু প্রমুখ।

ফাইনাল খেলায় ‘সুপার সিক্সাস’ চ্যাম্পিয়ন এবং ‘লুজার সিক্স’ রানার্স আপ হয়।
রাত সাড়ে ১০টায় খেলা শেষে পুরস্কার বিতরণ পর্বে তরুণ আইনজীবী এডঃ অভিজিৎ সোম অভি, সামি মোহাম্মাদ নাবিল, নীল আকাশ, অশিত সাহা উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন।
উল্লেখ্য, গত ১২ই সেপ্টেম্বর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে “বড়পুল প্রিমিয়ার লীগ-২০২০” শুরু হয়। এতে মোট ৬টি দল অংশগ্রহণ করে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!