মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলার চিরায়ত উৎসব চৈত্র সংক্রান্তি আজ পবিত্র রমজান উপলক্ষে তেল, ডালসহ ছয়টি পণ্যের দাম বেঁধে দিল সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ৪৮৩ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ

রাজবাড়ীতে বড়পুল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

  • আপডেট সময় সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে গতকাল ২৭শে সেপ্টেম্বর রাত ৭টায় “বড়পুল প্রিমিয়ার লীগ-২০২০” ক্রিকেটের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ মোঃ শফিকুল আজম মামুন।
বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম মন্ডল, গোয়ালন্দ টেক্সটাইল মিলের পরিচালক মোঃ আলাউদ্দিন মোল্লা ও রাজবাড়ী পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ ফজলুল হক আবু প্রমুখ।

ফাইনাল খেলায় ‘সুপার সিক্সাস’ চ্যাম্পিয়ন এবং ‘লুজার সিক্স’ রানার্স আপ হয়।
রাত সাড়ে ১০টায় খেলা শেষে পুরস্কার বিতরণ পর্বে তরুণ আইনজীবী এডঃ অভিজিৎ সোম অভি, সামি মোহাম্মাদ নাবিল, নীল আকাশ, অশিত সাহা উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন।
উল্লেখ্য, গত ১২ই সেপ্টেম্বর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে “বড়পুল প্রিমিয়ার লীগ-২০২০” শুরু হয়। এতে মোট ৬টি দল অংশগ্রহণ করে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!