মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী শহরের শ্রীপুর এলজিইডি ভবনের পাশে পুস্তুক ব্যবসায়ীর জমির সীমানা পিলার ও কাটাতারের বেড়া ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা

  • আপডেট সময় শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০১৬

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহরের শ্রীপুর এলজিইডি ভবনের পাশে বিশিষ্ট পুস্তুক ব্যবসায়ী ওয়াজিউল্লাহ মন্টুর ক্রয়কৃত জমির ৭টি পিলার ও কাটাতারের বেড়া ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। গতকাল ১৫ই ডিসেম্বর দুপুরে এ ঘটনা ঘটে।
ওয়াজিউল্লাহ মন্টু জানান, এলজিইডি ভবনের পাশে ৯৭নং শ্রীপুর মৌজার ২২৬নং খতিয়ানের ৪৭০নং দাগের সাড়ে ১৩শতাংশ জমি প্রায় ২৭বছর আগে পরিবারের সদস্যদের নামে ক্রয় করেন। এই জমি থেকে ১৯৯২-৯৩ সালে এলজিইডি ৩শতাংশ অধিগ্রহণ করে। বাকী সাড়ে ১০ শতাংশ জমি ভোগ দখলে থাকা অবস্থায় ১.৭৫ শতাংশ উপর জনসাধারণের চলাচলের সুবিধার জন্য পৌরসভার রাস্তা নির্মাণ করে। বাকী ৮শতাংশ ৭৮লিংক জমি তিনি ভোগ দখলে রয়েছেন। ওই জমির দক্ষিন পশ্চিমে পিলার ও কাটাতারের বেড়া দেয়া ছিল। গতকাল ১৫ই ডিসেম্বর সকালে তিনি ওই জমির চারপাশে টিনের বেড়া দেয়ার জন্য যান। মিস্ত্রিরা টিন দিয়ে বেড়া তৈরীর কাজও শুরু করে। কিন্তু দুপুরের দিকে আব্দুল ওয়াহেদের নেতৃত্বে ও তার সহোদর ভাই এবং ভাতিজরা আমার জমির ৭টি পিলার ও তারকাটার বেড়া ভেঙে ফেলাসহ মিস্ত্রিদের হুমকি দেয়। এ ব্যাপারে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানান।
সোহেল রানা নামের এক মিস্ত্রী জানান, টিনের বেড়া দেয়ার সময় কয়েকজন লোক এসে ৭টি পিলার ও কাটাতারের বেড়া ভেঙে ফেলে এবং আমাদেরকে কাজ না করার জন্য হুমকী দিয়ে চলে যায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!