শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সরকারী কোয়ার্টারে বসেই ইয়াবা সেবন করে রাজবাড়ীর বসন্তপুর রেল ক্রসিংয়ের গেট কিপার ওমর !

  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

॥আশিকুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর রেল ক্রসিংয়ের গেট কিপার ওমর আলীর(৩৮) ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

৩৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, গেট কিপার ওমর আলী তার সরকারী ইউনিফর্মটি খুলে কোলের মধ্যে নিয়ে বসে ইয়াবা সেবন করছে। পাশ থেকে এক ব্যক্তি তাকে ইয়াবা সেবনে সহযোগিতা করছে। তবে ভিডিওতে ওই ব্যক্তির চেহারা দেখা যায়নি।

স্থানীয়রা জানান, ওমর আলী তার থাকার জন্য বরাদ্দকৃত রেলওয়ের সরকারী কোয়ার্টারটিকে মাদক সেবনের আখড়ায় পরিণত করেছে। মাদকসেবী বন্ধুদের নিয়ে কোয়ার্টারে বসে নিয়মিত সে ইয়াবা সেবন করে। এছাড়াও সে তার কোয়ার্টারের সামনে দিয়ে স্কুলে যাতায়াত করা মেয়েদেরও উত্যক্ত করে। এলাকাবাসী তার এসব অপকর্মের প্রতিবাদ করলেও কোন লাভ হয়নি। তারা মাদকসেবী গেট কিপার ওমর আলীর অপসারণসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

জানা গেছে, পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা ওমর আলী ২০১৪ সালে বাংলাদেশ রেলওয়েতে মাস্টার রোলে গেট কিপার হিসেবে যোগ দেয়। ২০১৭ সাল থেকে সে বসন্তপুর রেল ক্রসিংয়ে গেট কিপার হিসেবে কর্মরত রয়েছে। দীর্ঘ দিন একই স্থানে কর্মরত থাকায় স্থানীয় বখাটেদের তার সখ্যতা গড়ে উঠেছে।

ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হওয়ার বিষয়ে জানতে চাইলে গেট কিপার ওমর আলী ইয়াবা সেবনের কথা স্বীকার করে বলেন, মানুষ মাত্রই ভুল আছে। আমার ভুল হয়েছে।

রাজবাড়ী রেলওয়ের ঊর্দ্ধতন উপ-সহকারী প্রকৌশলী(পথ) জিহাদ হোসেন বলেন, আমাদের কাছে গেট কিপার ওমর আলীর বিরুদ্ধে মাদক সেবনসহ বিভিন্ন অভিযোগ এসেছে। আমরা অভিযোগের বিষয়টি তদন্ত করছি। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!