সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ীতে জেলা পুলিশের উদ্যোগে মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০১৬

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে গতকাল ১৫ই ডিসেম্বর বিকেল ৩টায় পুলিশ লাইন্সের ড্রিলশেডে মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধণা প্রদান এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা। অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অতিরিক্ত পুলিশ সুপার রাতুল কৃষ্ণ হালদার।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য কাজী শহিদুল ইসলাম, রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল হামিদ, পাংশা জর্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে.এম নাজির উল্লাহ, রচনা প্রতিযোগিতায় পুরস্কারপ্রাপ্ত ছাত্রী অধরা জামান কথা ও ঐশি দাশ।
অনুষ্ঠান সঞ্চালন করেন রাজরাড়ী সদর থানার ওসি মোঃ আবুল বাশার মিয়া। এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ আছাদুজ্জামান, মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণ, সকল থানার অফিসার ইনচার্জগণ, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীগণসহ আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।
বক্তব্য পর্বের পূর্বে জেলা পুলিশের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ শেষে জাতির শ্রেষ্ঠ সন্তান পুলিশ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদানসহ জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর বক্তব্য পর্ব শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!