মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রেমে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ॥কোর্টে মামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ করা হয়েছে। এ অভিযোগে ধর্ষণের ২০দিন পর ৪জনের নামে মামলা হয়েছে।
গতকাল ২০শে ফেব্র“য়ারী ওই ছাত্রীর পিতা বাদী হয়ে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে এ মামলাটি দায়ের করেন। গত ৩০শে জানুয়ারী দুপুরে পাংশা উপজেলার চরঝকরী গ্রামে এ ঘটনা ঘটে।
মামলা সুত্রে প্রকাশ, চরঝকরী গ্রামের মৃত খবির প্রামানিকের ছেলে হাসান মাহমুদ লিটন(২৩) একই ঢেকিপাড়া জুনিয়র হাইস্কুলের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে উত্যক্ত করাসহ প্রেম নিবেদন করতো। এতে রাজী না হলে ক্ষিপ্ত ছিল লিটন। গত ৩০জানুয়ারী সকালে ওই ছাত্রী বাড়ী থেকে স্কুলের উদ্দেশ্যে বের হলে লিটন ও তার সহযোগিরা তাকে জোর পূর্বক মাহিন্দ্র গাড়ীযোগে অপহরণ করে তাদের বাড়ীতে নিয়ে যায়। দুপুর ১টার দিকে সে তার নিজ বাড়ীতে তাকে ধর্ষণ করে।
এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে লিটনসহ ৪জনকে আসামী করে মামলাটি দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!