রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাহাদুরপুরে পরিত্যাক্ত বিএস ভূমি অফিসের ঘরের মালামাল বেহাত হচ্ছে

  • আপডেট সময় সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের জায়গায় অবস্থিত কৃষি দপ্তরের বিএস কোয়ার্টার ভবন এছাড়া ইউনিয়ন ভূমি অফিসের টিনশেড ঘর পরিত্যাক্ত অবস্থায় রয়েছে।
পরিত্যাক্ত অবস্থায় থাকায় বিএস কোয়ার্টার ভবনের কাঠের দরজা-জানালা এবং ইউনিয়ন ভূমি অফিসের টিনশেড ঘরের টিন ও কাঠের দরাজা-জানালা বেহাত হচ্ছে। এমন কি রাতের আঁধারে দুর্বৃত্তরা চুরি করে নিচ্ছে বিভিন্ন মালামাল। এতে করে একদিকে যেমন সরকারী সম্পদ বেহাত হচ্ছে অপরদিকে উল্লেখিত জায়গা আবর্জনার স্থান হিসেবে পরিণত হয়েছে।
বিএস কোয়ার্টার ভবন ও ইউনিয়ন ভূমি অফিসের টিনশেড ঘরের যতটুকু বর্তমান অবস্থায় আছে তা সরকারী ভাবে নিলামের ব্যবস্থা করা হলে সরকারের রাজস্ব আদায়ের পাশাপাশি উল্লেখিত জায়গা পরিষ্কার-পরিচ্ছন্ন হবে।
এ ব্যাপারে বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল বলেন, কৃষি দপ্তরের বিএস কোয়ার্টার ভবন ও ইউনিয়ন ভূমি অফিসের টিনশেড ঘর পরিত্যাক্ত অবস্থায় নষ্ট হচ্ছে। মালামাল বেহাত হচ্ছে। রাতের আঁধারে মালামাল চুরি হচ্ছে। নিলামের ব্যবস্থা করা হলে সরকারের রাজস্ব আদায়ের পাশাপাশি এখানকার জায়গা পরিষ্কার-পরিচ্ছন্ন হবে। এ ব্যাপারে জরুরী নিলামডাকের ব্যবস্থাগ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!