সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আগামীকাল সিডনিতে নিউজিল্যান্ড সিরিজের পূর্বে প্রস্তুতিমূলক ম্যাচে থান্ডারের মুখোমুখি হবে বিসিবি একাদশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬
Bangladesh's Taijul Islam, center, is congratulated on his hat trick of wickets during their fifth one day international cricket match against Zimbabwe in Dhaka, Bangladesh, Monday, Dec. 1, 2014. (AP Photo/A.M. Ahad)

॥নিউজ ডেস্ক॥ আগামীকাল সিডনিতে প্রস্তুতিমূলক ম্যাচে থান্ডারের মুখোমুখি হবে বিসিবি একাদশ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের আগে ১০ দিনের ক্যাম্প চলাকালে অস্ট্রেলিয়ায় দ্বিতীয় প্রস্তুতিমুলক ম্যাচে আগামীকাল সিডনি থান্ডার্সের বিপক্ষে মাঠে নামবে জাতীয় দলের আদলে গড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) একাদশ।
প্রথম ম্যাচে জয়ের স্মৃতি সঙ্গী করে সফরের দ্বিতীয় প্রস্তুতিমূলক ম্যাচে আগামীকাল সিডনি থান্ডারের মুখোমুখি হবে বিসিবি একাদশ। স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে ম্যাচটি। প্রথম অনুশীলন ম্যাচে গতকাল অস্ট্রেলিয়ার ঘরোয়া বিগ ব্যাশ সাবেক চ্যাম্পিয়ন সিডনি সিক্সার্সকে বৃস্টি আইনে ৭ উইকেটে হারিয়েছে টাইগাররা।
এদিকে, সিডনি সিক্সার্সকে হারিয়ে বেশ ফুরফুরা মেজাজেই রয়েছে বাংলাদেশের ২৩ সদস্যের দলটি। গতকাল সিডনির ওভালে টস জিতে প্রথমে ফিল্ডিং করতে নামে মাশরাফির নেতৃত্বাধীন দলটি। ব্যাট হাতে ২০ ওভারে ৯ উইকেটে ১৬৯ রান করে সিডনি সিক্সার্স। বিসিবি একাদশের সৌম্য সরকার ৩টি, তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম ২টি করে উইকেট নেন। বৃষ্টির কারনে ম্যাচ জয়ের জন্য ৮ ওভারে ৮৪ রানের টার্গেট পায় বিসিবি একাদশ। মাহমুদুল্লাহ রিয়াদের ১৩ বলে ২৮ রানের কল্যাণে শেষ ওভারে গিয়ে দুর্দান্ত এক জয় তুলে নেয় বিসিবি একাদশ। তার ইনিংসে ২টি করে চার ও ছক্কা ছিলো। এ ছাড়া সৌম্য সরকার ২০, মুশফিকুর রহিম অপরাজিত ১৫, ইমরুল কায়েস ১২ ও সাব্বির রহমান ১ রান করেন। বিগ ব্যাশের গত আসরের চ্যাম্পিয়ন সিডনি থান্ডার। আসন্ন বিগ ব্যাশকে সামনে রেখে বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতিমূলক ম্যাচটি গুরুত্বসহকারে বিবেচনা করছে স্বাগতিকরা। তাই ইতোমধ্যে আগামীকালের ম্যাচের জন্য একাদশও ঘোষনা করে দিয়েছে সিডনি থান্ডার।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!