সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের আগে প্রস্তুতিমূলক ম্যাচেই জয় লাভ

  • আপডেট সময় বুধবার, ১৪ ডিসেম্বর, ২০১৬

॥নিউজ ডেস্ক॥ বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের আগে প্রস্তুতিমূলক ম্যাচে অস্ট্রেলিয়ায় ১০দিনের ক্যাম্প চলাকালে দেশটির ঘরোয়া সাবেক বিগ ব্যাশ চ্যাম্পিয়ন সিডনি সিক্সার্সের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) একাদশ। বৃষ্টি আইনে টুয়েন্টি টুয়েন্টি ম্যাচে সিডনি সিক্সার্সকে ৭ উইকেটে হারিয়েছে বিসিবি একাদশ।সিডনির ওভালে টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিং-এ পাঠান বিসিবি একাদশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ২০ ওভারে ৯ উইকেটে ১৬৯ রান করে সিডনি সিক্সার্স। বিসিবি একাদশের পক্ষে ১ ওভারে ৫ রান দিয়ে সৌম্য সরকার ৩টি, তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম ২টি করে এবং মাশরাফি ও মেহেদি হাসান মিরাজ ১টি করে উইকেট নেন।
সিডনি সিক্সার্সে ইনিংস শেষ হবার পর বৃষ্টি নামলে, বৃষ্টি আইনে বিসিবি একাদশের সামনে জয়ের জন্য ৮ ওভারে ৮৪ রানের টার্গেট দাঁড়ায়। সেই লক্ষ্যে শেষ ওভারে গিয়ে জয় তুলে নেয় বিসিবি একাদশ। দলের জয়ে প্রধান ভূমিকা রাখেন মাহমুদুল্লাহ রিয়াদ। ২টি করে চার ও ছক্কায় ১৩ বলে ২৮ রান করেন মাহমুদুল্লাহ।আগামী ১৬ ডিসেম্বর সফরের দ্বিতীয় ও শেষ প্রস্তুতিমূলক ম্যাচে সিডনি থান্ডারের মুখোমুখি হবে বিসিবি একাদশ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!