মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সমাজসেবায় সম্মাননা পেলেন দাদশী ইউপির চেয়ারম্যান হাফেজ লোকমান

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ মাওলানা মোঃ লোকমান হোসেন সমাজসেবায় বিশেষ অবদানের জন্য আরো ২টি সম্মাননা পদক পেয়েছেন।
ঢাকার ‘ওয়ান্ডার্স মিডিয়া’ ও ‘ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস’ যৌথভাবে তাকে ‘মহান বিজয় সম্মাননা পদক-২০১৬’ এবং ‘গুড গভার্নন্যান্স এন্ড হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’র পক্ষ থেকে ‘মাওলানা ভাসানী স্বর্ণপদক-২০১৬’ প্রদান করেছে।
গত ২৬শে ডিসেম্বর ঢাকার সেগুনবাগিস্থ মুক্তিযুদ্ধ যাদুঘর মুক্ত মঞ্চে ‘ওয়ান্ডার্স মিডিয়া’ ও ‘ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস’ কর্তৃক আয়োজিত ‘মহান বিজয় সম্মাননা পদক-২০১৬’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধের জাতীয় বিজয় মঞ্চের চেয়ারম্যান এডঃ এস.কে সিকদার।
গত ২৮শে জানুয়ারী ঢাকার সেগুনবাগিচাস্থ বাগিচা চাইনিজ রেস্টুরেন্টে ‘গুড গভার্নন্যান্স এন্ড হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’ কর্তৃক আয়োজিত ‘মাওলানা ভাসানী স্বর্ণপদক-২০১৬’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি সিকদার মকবুল হক এবং বিশিষ্ট আইনজীবী ও মানবাধিকার ব্যুরোর মহাসচিব ড. মোঃ শাহজাহান। সভাপতিত্ব করেন ‘গুড গভার্নন্যান্স এন্ড হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’র প্রধান উপদেষ্টা বিচারপতি সৈয়দ আবু কাওসার মোঃ দবিরুস্বান।
পদক দু’টি পাওয়ার বিষয়ে অভিব্যক্তি প্রকাশ করে দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ মাওলানা মোঃ লোকমান হোসেন বলেন, এই পদকপ্রাপ্তি তাকে আরও সমাজসেবামূলক কর্মকান্ড করতে উৎসাহিত করবে। তিনি পদক প্রদানকারীদের ধন্যবাদ জানান এবং আজীবন সাধারণ মানুষের জন্য কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য, দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ মাওলানা মোঃ লোকমান হোসেন এই ২টি পদক পাওয়ার পূর্বে স্বনামধন্য বিভিন্ন মানবাধিকার ও সামাজিক সংগঠন কর্তৃক মাদার তেরেসা স্বর্ণপদক, বঙ্গমাতা পদকসহ ৫টি সম্মাননা প্রাপ্ত হন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!