শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মিজানপুরে ৫দিনব্যাপী মিনি ফুটবল টুনামেন্টের উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ২৪ আগস্ট, ২০১৮

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের নয়নদিয়া যুব সংঘের আয়োজনে ৫দিনব্যাপী মাদক বিরোধী মিনি ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।
আজ ২৪শে আগস্ট বিকালে নয়নদিয়া মধ্যপাড়া মাঠে টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফএএস ফাইন্যান্স-এর ব্যবস্থাপনা পরিচালক প্রীতিশ কুমার সরকার।
নয়নদিয়া যুব সংঘের সভাপতি শেখ মোঃ নাছির উদ্দিন মিলনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মহিউদ্দিন মহিদ, নয়নদিয়া যুব সংঘের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক সবুজ মন্ডল, সিদ্দিক প্রামানিক, আতাউর প্রামানিক, হিরণ প্রামানিক, রিপন প্রামানিক, আসলাম মন্ডল, আব্দুর রাজ্জাক শেখ প্রমুখ উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় ব্রাদার্স ইউনিয়ন দল ৩-২ গোলে তরুণ সংঘকে পরাজিত করে বিজয়ী হয়।
এই মিনি ফুটবল টুর্নামেন্টের প্রতিটি দলে ৬জন করে খেলোয়াড় খেলতে পারবে। এর গোলপোস্টও ছোট। প্রতিদিন বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত ২টি করে খেলা অনুষ্ঠিত হবে।
আয়োজকরা জানান, যুব সমাজের মাঝে মাদক বিরোধী সচেতনতা সৃষ্টির জন্য এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। তারা আশা করছেন এই খেলার মাধ্যমে যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!