শনিবার, ২১ মে ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সংরক্ষিত ২নং মহিলা আসনে বিজয়ী সাহানা বেগমের কৃতজ্ঞতা প্রকাশ

  • আপডেট সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ গত ২৮শে ডিসেম্বর অনুষ্ঠিত রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ২নং মহিলা আসনের সদস্য নির্বাচিত আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী মিসেস সাহানা বেগম সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। নির্বাচনে তিনি ফুটবল প্রতীকে ৫১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এডঃ রহিমা খাতুন লিলি হরিণ প্রতীকে ৩৩ ভোট পেয়েছেন।
মিসেস সাহানা বেগম রাজবাড়ী সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী, মহিলা পরিষদের সদর উপজেলা শাখার সহ-সভানেত্রী, জেলা মহিলা ক্লাবের সদস্য এবং জাতীয় মহিলা সংস্থার অধীন অবলম্বন মহিলা কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভানেত্রী। এছাড়াও তিনি জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং সদর উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলীর সহধর্মিনী।
রাজবাড়ী পৌরসভা এবং সদর উপজেলার দাদশী, পাঁচুরিয়া, খানখানাপুর, শহীদ ওহাবপুর, মূলঘর, আলীপুর, রামকান্তপুর ও বানীবহ ইউনিয়ন নিয়ে গঠিত সংরক্ষিত ২নং মহিলা আসনের ৩টি ভোট কেন্দ্রেই তিনি প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের চেয়ে বেশী ভোট পেয়েছেন।
নির্বাচনে বিজয়ী হওয়ার তিনি ভোটারসহ সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!