শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

৬০ লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ীতে ৬০লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে ইউনিপ্রে-টু বাংলাদেশ লিমিটেডের ৮জন কর্মকর্তার বিরুদ্ধে একই দিনে ৫টি মামলা হয়েছে।
গতকাল ৩রা ডিসেম্বর পাংশার নিয়াজ মুর্শেদ, আসাদুল্লাহ, সালাউদ্দিন, আফড়ার শাহ আলম ও ঢাকার সেনপাড়ার মেহেদী হাসান বাদী হয়ে রাজবাড়ীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতে দঃ বিঃ ৪২০/৪০৬ ধারায় মামলাগুলো দায়ের করেন। বিজ্ঞ আদালত অভিযোগ আমলে নিয়ে আসামীদের বিরুদ্ধে সমন জারীর আদেশ প্রদান করেন। মামলার বাদীগণ প্রত্যেকেই ইউনিপ্রে-টু’র গ্রাহক।
মামলায় ইউনিপ্রে-টু’র ম্যানেজিং ডিরেক্টর মুনতাসির হোসেন ইমন, জেনারেল ম্যানেজার জামশেদুর রহমান, প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মুকিত আল মাহমুদ, পরিচালক এম.এ তাহের, চেয়ারম্যান শহিদুজ্জামান শাহীন, অর্থলগ্নি ব্যবসায়ী পেয়ারা বেগম, হাসিনা বেগম, ফারজানা ইয়াসমীনকে আসামী করা হয়েছে।
মামলার বাদীগণ জানান, ২০১০ সালে উল্লেখিতরা রাজবাড়ীর ইংলিশ মার্কেটের দোতলায় ইউনিপ্রে-টু বাংলাদেশ লিমিটেড নাম দিয়ে ব্যবসায়ী প্রতিষ্ঠান গড়ে তোলে। সারাদেশে তাদের শাখা ছিল। তারা গচ্ছিত টাকা দ্বিগুন হারে ফেরত দেয়া হবে বলে বিশ্বাস স্থাপন করে নিয়াজ মুর্শেদের কাছে থেকে ১০লক্ষ ৬০হাজার ৫০০টাকা, মেহেদী হাসানের কাছ থেকে ২৯লক্ষ ৬৯হাজার ৪০০টাকা, সালাউদ্দিনের কাছ থেকে ১২লক্ষ ৭২হাজার, শাহ আলমের কাছ থেকে ১০লক্ষ ৬০হাজার ৫০০টাকা ও আসাদুল্লাহর কাছ থেকে ৮লক্ষ ৪৮হাজার ৪০০টাকা হাতিয়ে নিয়ে আত্মসাত করে।
তারা আরো জানান, উল্লেখিতরা সারাদেশে ৬হাজার গ্রাহকের কাছ থেকে ৩হাজার ১০০কোটি টাকা প্রতারণার মাধ্যমে আত্মসাত করে ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক ও এনসিসি ব্যাংকে ১১০টি একাউন্টে জমা রেখেছে।
এছাড়াও ঢাকার ধানমন্ডিস্থ সাত মসজিদ রোডে ইউনি কর্ণার, রামপুরায় রূপায়ন টাওয়ার, উত্তরা মডেল টাউনে রূপায়ন ভ্যালী, নারায়নগঞ্জ লিংক রোডে রুপায়ন টাউন এ্যাপার্টমেন্ট, মিরপুর শাহআলীতে রুপায়ন সিনহা টাওয়ার, কাফরুলে রুপায়ন মওফা প্লাজা ও কাকরাইলে রূপায়ন করিম টাওয়ারসহ বহু সম্পদ আত্মসাতকৃত অর্থে সংরক্ষিত করেছে।
আদালতে বাদী পক্ষে এডঃ মোঃ লিয়াকত আলী মামলা পরিচালনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!