শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

একই রাতে ৪বাড়ীতে ডাকাতির ঘটনায় মামলা॥৫জন গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার চরখানখানাপুর গাজীপাড়ায় একই রাতে ৪বাড়ীতে ডাকাতির ঘটনায় গত ২রা জানুয়ারী রাতে ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১লা জানুয়ারী গভীর রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।
গ্রেফতারকৃতরা হলো ঃ খানখানাপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের আবুল বাশারের ছেলে শাহীন দর্জি(৩২), খানখানাপুর সরদারপাড়ার রাজ্জাক শেখের ছেলে রকি শেখ(২১), চরখানখানাপুরের আলমগীর প্রামানিকের ছেলে আলমাস প্রামানিক(৩০), দৌলতদিয়া ইউনিয়নের বাহিরচর গ্রামের হাশেম মৃধার ছেলে হাসান মৃধা(২২) ও বিনোদপুর গ্রামের রেজাউলের ছেলে মাসুদুর রহমান রবিন(২৭)।
জানাযায়, গত ১লা জানুয়ারী গভীর রাতে চরখানখানাপুর গাজীপাড়া গ্রামের মাসুদুর রহমানের বাড়ীর কেচি গেটের ৩টি তালা ভেঙে একদল ডাকাত ভিতরে প্রবেশ করে। এরপর তারা তার মেয়ে উর্মিলার নাম ধরে ডাক দেয়। এ সময় সে ঘরের দরজা খুললেই ডাকাতেরা অস্ত্রের ভয় দেখিয়ে তার কাছ থেকে আলমারীর চাবির ছরা নিয়ে আলমারী খুলে দেড় ভরি ওজনের একটি স্বর্ণের হার, ১২আনা ওজনের ২ জোড়া কানের দুল, দেড় ভরি ওজনের ৪টি চেইন লুট করে। এরপর ডাকাতেরা মাসুদুর রহমানের কক্ষে ঢুকে নগদ ৪০হাজার টাকা ও ১টি মোবাইল ছিনিয়ে নেয়।
এরপর ডাকাতেরা একই গ্রামের রহমানের বাড়ীর ওয়াল টপকে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। তারা ওই বাড়ী থেকে ৩ভরি ওজনের একটি স্বর্ণের ১টি বিছা, ৩ভরি ওজনের ১ জোড়া চুরি, ৮আনার ওজনের ১ জোড়া কানের দুল ছিনিয়ে নেয়। এরপর ডাকাতেরা ওই বাড়ীর ভাড়াটে বাবুল হোসেনের বাসা থেকে ১টি মোবাইলসহ দেড় লক্ষ টাকা মূল্যের স্বর্ণের গহনা লুট করে।
এছাড়াও ডাকাতেরা ওই বাড়ীর অপর ভাড়াটে মনির হোসেনের বাসা থেকে ১টি মোবাইল, ৪আনা ওজনের এক জোড়া কানের দুল ও নগদ ৯হাজার টাকা ছিনিয়ে নেয়। ডাকাতেরা এ সকল বাড়ী থেকে নগদ টাকাসহ প্রায় ৬লক্ষ টাকার স্বর্ণের গহনা লুট করে।
এ ঘটনায় মাসুদুর রহমান বাদী হয়ে গত ২রা জানুয়ারী রাজবাড়ী থানায় অজ্ঞাত আসামী করে দঃ বিঃ’র ৩৯৫/৩৯৭ ধারায় মামলা দায়ের করলে পুলিশ উল্লেখিত ৫জনকে সন্দেহজনকভাবে গ্রেফতার করে।
উল্লেখ্য, সম্প্রতি রাজবাড়ী সদর থানা এলাকায় সড়কে ও গৃহে ডাকাতি ও দস্যুতার ঘটনা বৃদ্ধি পাওয়ায় জনমনে উৎকন্ঠা বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!