রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী শহর থেকে কলেজ ছাত্র নিখোঁজ॥থানায় জিডি

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহর থেকে গত ১লা ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে শ্যামলাল সরকার(১৭) নামের সরকারী কলেজের এক ছাত্র নিখোঁজ হয়েছে। এ ঘটনায় তার মা সোনালী সরকার রাজবাড়ী সদর থানায় একটি সাধারণ ডাইরী করেছেন।
জানাগেছে, রাজবাড়ী শহরের ড্রাই আইচ ফ্যাক্টরী এলাকার ব্যবসায়ী শ্রীবাস সরকারের ছেলে শ্যামলাল সরকার ১লা ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে বাড়ী থেকে ৬শত টাকা নিয়ে বিরিয়ানী খাওয়ার জন্য রাজবাড়ী শহরে যাওয়ার কথা বলে বের হয়। তারপর থেকে তার আর কোন খোঁজ নেই। পরিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও না পেয়ে তার মা সোনালী সরকার গত ৩রা ডিসেম্বর রাজবাড়ী সদর থানায় ১৫০ নং সাধারণ ডাইরী করেন। সাধারণ ডাইরীতে নিখোঁজ শ্যামলালের গায়ের রং-শ্যামলা, লম্বা-৫ ফুট ৫ ইঞ্চি, মুখমন্ডল লম্বা, পড়নে ছাই রঙের সোয়েটার ও কালো ফুল প্যান্ট ছিল বলে উল্লেখ করা হয়েছে।
শ্যামলাল সরকারের প্রাক্তন শিক্ষক নুরুল হক আলম জানান, ‘ছোটবেলা থেকেই সে খুব শান্ত-শিষ্ট ও নরম স্বভাবের। প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাতে সে সরকারী বৃত্তি পেয়েছিল। তার নিখোঁজ হওয়ার ঘটনায় পরিবারসহ এলাকার লোকজনের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে।’
শ্যামলাল সরকারের কোন সন্ধান পাওয়া গেলে পরিবারের পক্ষ থেকে নীচের ২টি মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে ঃ মোবাইল ঃ ০১৭৭৮-৬২৮০১৩ (মা) ও ০১৭১৭-১৭৮৮৩৭ (বাবা)।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!