শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী শহরে এসকেভেটর দিয়ে ড্রেন পরিস্কার উদ্বোধন করলেন পৌর মেয়র

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহরের ড্রেন পরিস্কার পরিচ্ছন্ন রাখতে আর কোদালের ব্যবহার নয়। এসে গেছে উন্নত মানের এসকেভেটর। গতকাল ৪ঠা ডিসেম্বর সকালে শহরের ওয়াজেদ আলী প্লাজার সামনে এসকেভেটর দিয়ে ড্রেন পরিস্কার করে এ কর্মসূচীর উদ্বোধন করেন পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী।
এ সময় পৌরসভার সচিব মোঃ মাসুদ আলম, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আতিকুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা নজরুল ইসলাম ও স্যানিটারী ইন্সপেক্টর মোফাজ্জেল হোসেন বকুল প্রমুখ উপস্থিত ছিলেন।
পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী জানান, ইউজিপি-৩ প্রকল্প থেকে এ এসকেভেটরটি রাজবাড়ী পৌরসভায় দেয়া হয়েছে। এটি জাপানের তৈরী। এ এসকেভেটর দিয়ে অতিসহজে ও অল্প সময়ের মধ্যে ড্রেন পরিস্কার করা সম্ভব। এই এসকেভেটর দিয়ে পৌরসভার মধ্যে সকল ড্রেন পরিস্কার পরিচ্ছন্নতা রাখা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!