শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালী উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি অনুমোদন হওয়ায় আনন্দ র‌্যালী

  • আপডেট সময় সোমবার, ৪ ডিসেম্বর, ২০১৭

॥সৈকত শতদল॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদন হওয়ায় গত ২রা ডিসেম্বর বিকেলে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনূর রশীদ কর্তৃক ২১ সদস্য বিশিষ্ট কালুখালী উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদন হওয়ায় এ আনন্দ র‌্যালীর আয়োজন করা হয়।
রতনদয়া রজনীকান্ত মডেল উচ্চ বিদ্যালয় মাঠ থেকে গত ২রা ডিসেম্বর বিকেল ৪টায় আনন্দ র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে র‌্যালীটি কালুখালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।
র‌্যালী শেষে সক্ষিংপ্ত বক্তব্য দেন কালুখালী উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান মবি চৌধুরী, যুগ্ম-আহবায়ক রাকিবুল ইসলাম লাবু ও সোহেল রানা প্রমূখ।
বক্তাগণ কালুখালী উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদন হওয়ায় রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনূর রশীদ এবং তৃণমূলে ছাত্রলীগ ও যুবলীগের সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের বলিষ্ঠ নেতৃত্ব রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমকে অভিনন্দন জানান।
আনন্দ র‌্যালীতে কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাবসহ যুবলীগের থানা ও ইউনিয়র পর্যায়ের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, গত ১৬ই নভেম্বর কালুখালী উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!