মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার বৃত্তিডাঙ্গা মোড়-কসবামাজাইল সড়কের বেহাল দশা॥ঝুঁকি নিয়ে চলছে যানবাহন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭

॥আহমেদ হুসাইন আকাশ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বৃত্তিডাঙ্গা মোড় থেকে কসবামাজাইল সড়কের বাগলীবাজার ব্রিজ পর্যন্ত প্রায় তিন কিলোমিটার সড়কের বেহালদশার সৃষ্টির হয়েছে। এছাড়া ছানারমোড় থেকে বনগ্রাম সড়কের বহলাডাঙ্গা পশ্চিমপাড়া এলাকাস্থ ব্রিজের বিভিন্ন স্থানে ভাঙন ধরেছে। রেলিংসহ ব্রিজের মাঝখানে ভাঙনের ফলে ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করছে।
জানাগেছে, বৃত্তিডাঙ্গা মোড় থেকে বাগলীবাজার ব্রিজ পর্যন্ত প্রায় তিন কিলোমিটার সড়কের বিভিন্ন স্থানে ছোট বড় গর্ত ও সড়কের পাশে দেবে যাওয়াসহ ভাঙনের ফলে যানবাহন চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। উল্লেখিত সড়কের বেহালদশার কারনে মানুষ গন্তব্যে যেতে বিকল্প রাস্তায় চলাচলে বাধ্য হচ্ছে। ভ্যান, অটোবাইক চালক এমনকি পথচারীরাও ভোগান্তীর শিকার হচ্ছেন। হাটবাজারে কৃষিপণ্য ও মালামাল পরিবহন এবং কোনো অসুস্থ ব্যক্তির হাসপাতালে নেওয়ার ক্ষেত্রে স্থানীয় লোকজন ভোগান্তীর শিকার হচ্ছেন। কবে ভোগান্তীর অবসান হবে এমন প্রশ্ন উঠেছে এলাকাবাসী লোকজনের মাঝে।
এ সড়কে চলাচলকারী অটোবাইক চালক রমজান বলেন, সড়কটির সংস্কার খুবই জরুরী। সড়কটি সংস্কার করা হলে স্থানীয় লোকজন, ব্যবসায়ী ও যানবাহন চালক সকল শ্রেণি পেশার মানুষের উপকার হবে।
তিনি বলেন, সড়কটির বিভিন্ন স্থানে ছোট বড় গর্ত ও রাস্তার পাশে দেবে যাওয়ার কারণে আমাদেরকে অনেক পথ ঘুরে কসবামাজাইল সড়কে যেতে হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!