রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার মাছপাড়ায় গৃহহীন অতি দরিদ্রদের জন্য চলমান গৃহ নির্মাণ কাজ পরিদর্শন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০১৭

॥মোক্তার হোসেন॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত অগ্রাধিকার ভিত্তিতে অতিদরিদ্র গৃহহীন পরিবারের জন্য গৃহনির্মাণ প্রকল্পের মাছপাড়া ইউনিয়নের চলমান গৃহ নির্মান কাজ গতকাল ২৭শে নভেম্বর বিকেলে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল ও পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন পরিদর্শন করেন।
জায়গা আছে ঘর নেই এমন গৃহহীন অতিদরিদ্র পরিবারের ঘর নির্মানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্রাধিকার ভিত্তিতে প্রকল্প গ্রহণ করেছেন। এ প্রকল্পের আওতায় মাছপাড়া ইউনিয়নে ২৯টি ঘরের নির্মাণ কাজ শেষের পথে।
গতকাল সোমবার বিকেলে প্রকল্পের অগ্রগতি সরেজমিন পর্যবেক্ষণ করেন কর্মকর্তাবৃন্দ। এ সময় মাছপাড়া ইউপি চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো উপস্থিত ছিলেন।
জানাযায়, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল পাংশা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত থাকার সময়ে তিনি সরেজমিন সুবিধা ভোগীদের তালিকা যাচাই-বাছাই পূর্বক প্রকল্প গ্রহণ করেন। গতকাল সোমবার দুপুরে আয়কর জমা প্রদানের জন্য তিনি রাজবাড়ীতে আসেন। এ সুযোগে পাংশা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়েও আসেন তিনি। পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন তাকে অভ্যর্থনা জানান।
এ সময় পাংশার এসিল্যান্ড শেখ রাশেদউজ্জামান, মৌরাট ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, বাবুপাড়া ইউপি চেয়ারম্যান ইমান আলী সরদার, যশাই ইউপি চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, কসবামাজাইল ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খান, উপজেলা কৃষি অফিসার জেসমিন আকতার, যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস, পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন ও পাংশা শিল্পকলা একাডেমীর যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর পক্লুখ উপস্থিত ছিলেন।
গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল সকলের সাথে শুভেচ্ছা ও কুশলাদী বিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!