বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দের এক ভোট কেন্দ্রে তিন ভিআইপি পোলিং এজেন্ট

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে গতকাল বুধবার গোয়ালন্দ উপজেলার শহীদ স্মৃতি সরকারী উচ্চ বালিকা বিদ্যালয় ভোট কেন্দ্রে সবার নজর ছিল ভিআইপি পোলিং এজেন্টেদের দিকে। তবে ওই কেন্দ্রে ভোটারের চেয়ে কয়েকগুন বেশী ছিল আইন-শৃঙ্খলা বাহিনী সদস্য ও গণমাধ্যম কর্মী।
গোয়ালন্দে এক নম্বর ভোট কেন্দ্রের বুথে পোলিং এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম। গোয়ালন্দ পৌরসভা বর্তমানে প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে। প্রথম শ্রেণীর পৌরসভার মেয়র হয়ে তিনি তার আপন ছোট মামা সদস্য প্রার্থী মোঃ নূরুল আমিনের পোলিং এজেন্টের দায়িত্ব পালন করেন। একই বেঞ্চে বসে দায়িত্ব পালন করছিলেন বিগত পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মূল প্রতিদ্বন্দ্বি প্রার্থী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্ডল। তিনি পোলিং এজেন্ট হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুজ্জামান মিয়ার দায়িত্ব পালন করছিলেন আরেক সদস্য প্রার্থী পক্ষে। এছাড়াও ওই কেন্দ্রে নুরুজ্জামান মিয়ার প্রধান নির্বাচনী এজেন্ট হিসেবে ওই কেন্দ্রে দায়িত্ব পালন করছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম মন্ডল।
উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্ডল বলেন, ভোটারগণ শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করেছেন। কোথাও কোন সমস্যা বা বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি। এছাড়া এমন নির্বাচনে একত্রে বসে সবাই পোলিং এজেন্টের দায়িত্ব পালন করতে পেরে খুবই ভালো লাগছে।
উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল বলেন, সুষ্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। এমন সৌহার্দপূর্ণ পরিবেশে দায়িত্ব পালন করে নিজের কাছে খুবই ভালো লাগছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!