বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ইউনেস্কো কর্তৃক বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের স্বীকৃতিতে রাজবাড়ী জেলায় তথ্য অফিসের ৫দিনের কর্মসূচী শেষ হচ্ছে আজ

  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর ‘মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার-এ অন্তর্ভুক্তির মাধ্যমে বিশ্ব প্রামাণ্য ঐতিহ্যের’ স্বীকৃতি লাভ উদযাপন উপলক্ষে রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে গত ২১শে নভেম্বর থেকে শুরু হওয়া ৫দিনব্যাপী কর্মসূচী আজ ২৫শে নভেম্বর শেষ হচ্ছে।
এ উপলক্ষে রাজবাড়ী জেলার ৫টি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের উপর নির্মিত প্রামাণ্য তথ্যচিত্র ও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ‘ওরা ১১জন’ প্রদর্শিত হচ্ছে। এছাড়া সড়ক প্রচার, ক্ষুদ্র ও খন্ড সমাবেশ এবং উঠান বৈঠকের আয়োজন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় গত ২৩শে নভেম্বর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের সালকি গ্রামে মহিলা মেম্বার ফাতেমা বেগমের বাড়ীতে উঠান বৈঠকের আয়োজন করা হয়। সেখানে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম এবং সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের উপর আলোচনা করেন জেলা তথ্য অফিসার মোঃ মোক্তার আলী মল্লিক। এছাড়াও ওই দিন বালিয়াকান্দি উপজেলা ফুটবল মাঠে জাতির পিতা বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের উপর প্রামাণ্য তথ্যচিত্র প্রদর্শন করা হয়। শেষ দিনে আজ শনিবার বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীতে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ ও প্রামাণ্য তথ্যচিত্র প্রদর্শন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!