শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীর মহেন্দ্রপুর স্থায়ী পুলিশ ক্যাম্পের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্র মন্ত্রী

  • আপডেট সময় শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

॥মোখলেছুর রহমান॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউপির মহেন্দ্রপুরে গতকাল ২৩শে নভেম্বর বিকেলে মহেন্দ্রপুর স্থায়ী পুলিশ ক্যাম্পের নবনির্মিত ভবন উদ্বোধন করেছেন স্বরাষ্ট্র মন্ত্রী মোঃ আসাদুজ্জামান খাঁন,এমপি।
বিকেল সোয়া ৩টায় তিনি মহেন্দ্রপুর স্থায়ী পুলিশ ক্যাম্পে পৌছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানান রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা। এরপর রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্যের পক্ষে, জেলা প্রশাসকের পক্ষে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ এবং রতনদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানায়।
পরে জেলা পুলিশের সুসজ্জিত একটি চৌকষ দল স্বরাষ্ট্র মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে। এরপর পুলিশ স্থায়ী ক্যাম্পের নতুন ভবনের ফলক উন্মোচনের পর মোনাজাত করে ফিতা এবং কেক কেটে নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। এরআগে তিনি বেলুন ও পায়রা উড়িয়ে উদ্বোধন ঘোষণা। মন্ত্রী পুলিশ ক্যাম্প এলাকায় একটি জলপাই গাছের চারা রোপন করেন।
উদ্বোধন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন,এমপি ভাষন দেন।
রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগমের সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কাজী রোজি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মিসেস কামরুন নাহার চৌধুরী লাভলী, বাংলাদেশ পুলিশের অতিরিক্তি আইজিপি ও ঢাকা রেঞ্জ ডিআইজি মোহাঃ শফিকুল ইসলাম,বিপিএম, রাজবাড়ীর জেলা প্রশাসক(ভারপ্রাপ্ত) ড.একেএম আজাদুর রহমান ও রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার প্রমুখ। এ সময় কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যের শুরুতে স্বরাষ্ট্র মন্ত্রী মোঃ আসাদুজ্জামান খাঁন বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনায় বলেন বঙ্গবন্ধুর অর্জন আজ সারা বাংলাদেশের মানুষের মুখ মুখে, ৭ই মার্চের ভাষন বিশ্ব ব্যাপী আলোচনায় এসেছে। তিনি বলেন বাংলাদেশ দিয়েছে বঙ্গবন্ধু আর এই দেশ উন্নয়ন করেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বিকল্প আর কিছু নেই। দেশ কে এগিয়ে নিয়ে যেতে হলে অন্ধকার থেকে আলোকিত হতে হলে একটি মাত্র উপায় তা হলো আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করা। শেখ হাসিনা কে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। বাংলাদেশ পুলিশকে আরও সমৃদ্ধ করার জন্য নৌ পুলিশ বাহিনী সৃজন করা হচ্ছে। পুলিশ বাহিনীকে আরও শক্তিশালী করার জন্য সরঞ্জাম ক্রয়ের ব্যবস্থা করছি। একজন চৌকশ পুলিশ কর্মকর্তার নেতৃত্বে নৌ পুলিশ বাহিনীকে শক্তিশালী করছি। হলি আর্টিজম থেকে শুরু করে শোলাকিয়াসহ সব জায়গায় পুলিশ জীবনের বিনিময়ে জঙ্গীবাদ নির্মূলে বিশেষ ভূমিকা রেখেছ। গত ৮/৯ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয়। এখনকার পুলিশ সৎ, নিষ্ঠাবান ও আধুনিক। দেশের নিরাপত্তার জন্যে তারা সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে।
তিনি বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশ উন্নত হচ্ছে। সারা বিশ্বে এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন নন্দিন নেতা’। তাই এই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার নৌকা প্রতীকে ভোট দেওযার আহবান রাখেন। এ ছাড়াও তিনি তার বক্তব্যে রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগমের প্রশংসা করেন।
বিশেষ অতিথির বক্তব্যে এমপি মোঃ জিল্লুল হাকিম বলেন, কালুখালীর এই এলাকা অত্যন্ত ছিল সন্ত্রাসীদের অভয়ারন্য। অনেক আগে চরমপন্থী সন্ত্রাসীরা আমিরুল ও সালামকে হত্যা করে টুকরো টুকরো হত্যা করে। এর পর ডাবল ও ট্রিবল হত্যাকান্ড সংঘটিত হয়। তিনি বলেন সন্ত্রাসীদের দিন শেষ। এখন এলাকার মানুষের নিরাপত্তায় আজ মহেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের স্থায়ী ভবন উদ্বোধন করা হলো।
এমপি মোঃ জিল্লুল হাকিম প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে বলেন রাজবাড়ীর সকল যায়গায় আওয়ামী লীগ সরকারের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। অল্প দিনের মধ্যে রাজবাড়ীতে কোন সাকো থাকবে না। শেখ হাসিনা এদেশের গরীব মানুষের জন্য রাজনীতি করেন।
তিনি আরো বলেন ২০১৮ সালের মধ্যে রাজবাড়ী জেলার সকলের ঘরে বিদ্যুৎ পৌছানো হবে। তিনি উপস্থিত সকলকে দেশের উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনার আহবান জানান।
এরপর সন্ধ্যায় স্বরাষ্ট্র মন্ত্রী মোঃ আসাদুজ্জামান খাঁন,এমপি কালুখালী থানা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!