Site icon দৈনিক মাতৃকণ্ঠ

আগামীকাল ২৩শে নভেম্বর রাজবাড়ী সফরে আসছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান

॥স্টাফ রিপোর্টার॥ আগামীকাল ২৩শে নভেম্বর রাজবাড়ী সফরে আসছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,এমপি। সফরকালে তিনি রাজবাড়ী পৌরসভায় সংবর্ধনা অনুষ্ঠান, নবনির্মিত কালুখালী থানা-মহেন্দ্রপুর পুলিশ ফাঁড়ি ভবন ও বালিয়াকান্দি ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন এবং স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
গত ২০শে নভেম্বর স্বরাষ্ট্র মন্ত্রীর দপ্তর থেকে জেলা প্রশাসকের কাছে প্রেরিত সফরসূচী সুত্রে জানাগেছে, আগামী ২৩শে নভেম্বর সকাল ৮টায় স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,এমপি ঢাকার ধানমন্ডির বাসভবন থেকে সড়কপথে যাত্রা শুরু করে বেলা সাড়ে ১১টায় রাজবাড়ী সার্কিট হাউজে এসে পৌঁছাবেন। এরপর পৌনে ১২টায় তিনি রাজবাড়ী পৌরসভায় সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর পৌনে ১টায় মহেন্দ্রপুর পুলিশ ফাঁড়ি, দেড়টায় কালুখালী থানা ভবন ও পৌনে ২টায় বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল সার্ভিস স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠান এবং আড়াইটায় বালিয়াকান্দি কলেজের মাঠে স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদানের পর সড়ক পথে ঢাকা ফিরে যাবেন।
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম জানান, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামালের এই সফর সফল করতে দলের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।