মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আগামীকাল ২৩শে নভেম্বর রাজবাড়ী সফরে আসছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ আগামীকাল ২৩শে নভেম্বর রাজবাড়ী সফরে আসছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,এমপি। সফরকালে তিনি রাজবাড়ী পৌরসভায় সংবর্ধনা অনুষ্ঠান, নবনির্মিত কালুখালী থানা-মহেন্দ্রপুর পুলিশ ফাঁড়ি ভবন ও বালিয়াকান্দি ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন এবং স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
গত ২০শে নভেম্বর স্বরাষ্ট্র মন্ত্রীর দপ্তর থেকে জেলা প্রশাসকের কাছে প্রেরিত সফরসূচী সুত্রে জানাগেছে, আগামী ২৩শে নভেম্বর সকাল ৮টায় স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,এমপি ঢাকার ধানমন্ডির বাসভবন থেকে সড়কপথে যাত্রা শুরু করে বেলা সাড়ে ১১টায় রাজবাড়ী সার্কিট হাউজে এসে পৌঁছাবেন। এরপর পৌনে ১২টায় তিনি রাজবাড়ী পৌরসভায় সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর পৌনে ১টায় মহেন্দ্রপুর পুলিশ ফাঁড়ি, দেড়টায় কালুখালী থানা ভবন ও পৌনে ২টায় বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল সার্ভিস স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠান এবং আড়াইটায় বালিয়াকান্দি কলেজের মাঠে স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদানের পর সড়ক পথে ঢাকা ফিরে যাবেন।
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম জানান, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামালের এই সফর সফল করতে দলের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!