রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে প্রেস ব্রিফিং

  • আপডেট সময় সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে গতকাল ১৯শে নভেম্বর বিকেলে পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে প্রেস ব্রিফিং অনুষ্ঠানে রাজবাড়ী জেলা তথ্য অফিসার মোঃ মোক্তার আলী মল্লিক বক্তব্য রাখেন।
তিনি বলেন, বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় প্রেস ব্রিফিং অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় পাংশার হাবাসপুর ইউনিয়ন পরিষদে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের মাধ্যমে বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনসাধারণকে অবহিতকরণের লক্ষ্যে সেমিনারের আয়োজন করা হয়েছে।
সেমিনারে উপস্থিত সাংবাদিকদের আমন্ত্রণ জানিয়ে জেলা তথ্য অফিসার মোঃ মোক্তার আলী মল্লিক বলেন, সংবিধানকে সমুন্নত রেখে ২০১৪ সালের ৫ই জানুয়ারী দশম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে এবং ১২ই জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ৩য় বারের মত দেশের প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন। চলমান এ মেয়াদের পূর্ববর্তী মেয়াদেও যেহেতু শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশ পরিচালনায় দায়িত্বে অধিষ্ঠিত ছিলেন সেহেতু এ সরকারের সাফল্য ও অর্জন সম্পর্কে আলোচনা করতে হলে আমাদেরকে জানুয়ারী-২০০৯ থেকে গৃহীত ও বাস্তবায়িত উন্নয়ন কর্মকান্ড বিবেচনায় আনতে হবে।
তিনি বলেন, যে কোনো উন্নয়ন প্রচেষ্টাকে এগিয়ে নেওয়ার জন্য প্রয়োজন-শান্তি, শৃঙ্খলা, সুন্দর পরিবেশ এবং সকলের আন্তরিক সহযোগিতা। জাতির জনকের স্বপ্নলালিত সোনার বাংলা এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে স্ব-স্ব অবস্থান থেকে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!