Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশায় দাবা প্রতিযোগিতা সমাপ্ত॥পুরস্কার বিতরণ

॥পাংশা প্রতিনিধি॥ পাংশায় গতকাল ১৮ই নভেম্বর দুইদিন ব্যাপী ডক্টর কাজী মোতাহার হোসেন দাবা প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত শুক্রবার সকালে পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুইদিন ব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকাস্থ ডিডিসি লিমিটেড’র ম্যানেজিং ডাইরেক্টর, কলিমহর জহুরুন্নেছা শিক্ষা নগরীর প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার একেএম রফিক উদ্দিন।
গতকাল শনিবার পাংশা উপজেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও শিল্পকলা একাডেমী পরিচালনা কমিটির সভাপতি মোঃ সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকাস্থ ডিডিসি লিমিটেড’র ম্যানেজিং ডাইরেক্টর, কলিমহর জহুরুন্নেছা শিক্ষা নগরীর প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার একেএম রফিক উদ্দিন বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, আইডিয়াল গার্লস কলেজ ও এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের প্রতিষ্ঠাতা এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যাপক মুহম্মদ আবদুল ওয়াহাব, রাজবাড়ী জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু ও বাংলাদেশ দাবা ফেডারেশনের জাতীয় দাবা বিচারক কাজী তাহেরুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে ডিডিসি লিমিটেড’র পরিচালক নিলুফার রফিক, ডিডিসি লিমিটেড’র অর্থ ও বাণিজ্য উপদেষ্টা মাহমুদ তাসীন চৌধুরী, ডিডিসি লিমিটেড’র পরিচালক জেহ্রা জেরীন, পাংশা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক স্বপন বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর ও একেএম শরিফুল মোরশেদ রনজু, নাট্যালোকের নাট্য সম্পাদক আরিফ খানসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
শেষে পাংশা শিল্পকলা একাডেমীর শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় দুইদিন ব্যাপী ডক্টর কাজী মোতাহার হোসেন দাবা প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।