সোমবার, ১৩ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী ডিবি’র অভিযানে চন্দনীর কাবিলপুর থেকে পরিত্যক্ত ১০টি অস্ত্রসহ ৮রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী ডিবি’র একটি দল গত ১৪ই নভেম্বর দিনগত রাত দেড়টার দিকে সদর উপজেলার চন্দনী ইউপির কাবিলপুর গ্রামের একটি বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ২টি একনালা বন্দুক, ৩টি ওয়ান শুটারগান, ৩টি চাপাতি, ২টি রামদা ও ৮রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করেছে।
রাজবাড়ী ডিবি’র ইন্সপেক্টর আব্দুল্লাহ আল তায়্যেবীর জানান, আমাদের কাছে তথ্য ছিল কাবিলপুর গ্রামে হারুনের ইউকালেক্টর গাছের বাগানের মধ্যে একদল চরমপন্থী অস্ত্র নিয়ে অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে রাত দেড়টার দিকে সেখানে অভিযান চালায় ডিবির সদস্যরা। এ সময় ওই বাগানের মধ্যে পরিত্যক্ত অবস্থায় একটি বস্তার ভিতর থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। অভিযানে এস.আই নিজাম, এস.আই হিরন ও এস.আই জাফরসহ ডিবি সদস্যরা অংশ নেন। এ বিষয়ে রাজবাড়ী ডিবি কার্যালয়ে একটি জিডি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!