বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

হত্যা মামলার আসামী শাফিরুল অস্ত্রসহ গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬

॥মোক্তার হোসেন॥ গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগমের নির্দেশে পাংশা থানার পুলিশ গতকাল ২৭শে ডিসেম্বর দুপুরে নাদুরিয়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে ৩টি হত্যাসহ বিভিন্ন মামলার আসামী চরমপন্থী নেতা শাফিরুল মৃধা (৩০)কে গ্রেপ্তার করে।
পরে তার স্বীকারোক্তি মোতাবেক পাট্টা পানমবাশ আধারকোটা খালের ব্রীজের নিচ থেকে ২টি ওয়ান শুটারগান ও ২রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত শাফিরুল মৃধা পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মধ্য পাট্টা গ্রামের আবু বক্কার মৃধা ওরফে বকার ছেলে।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম জানান, পাংশা থানার পুলিশ দুপুর ২টার দিকে নাদুরিয়া ঘাট থেকে শাফিরুলকে গ্রেফতারের পর তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে তার কাছে অস্ত্র ও গুলি থাকার কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি মোতাবেক রাত সোয়া ১০টার দিকে তার(অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলামের) নেতৃত্বে তাকে সাথে নিয়ে অভিযান চালিয়ে পাট্টা পানমবাশ আধারকোটা খালের ব্রীজের নিচ থেকে ২টি সচল ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। অভিযানে সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম, পাংশা থানার অফিসার ইনচার্জ এস.এম শাহজালাল, এসআই মনির, এস.আই মোঃ মোশারফ হোসেন, এস.আই মোঃ হাফিজুর রহমান ও এএসআই শরিফুল প্রমুখ অংশগ্রহণ করেন।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত শাফিরুল মৃধার বিরুদ্ধে পাংশা থানার ২টি হত্যা মামলা, কালুখালী থানার ১টি হত্যা মামলা এবং পাংশা থানার ১টি হত্যাচেষ্টা মামলাসহ মোট ৪টি মামলা বিচারাধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!