শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পুলিশের চাকুরী দেওয়ার নামে প্রতারনা॥মাগুরায় র‌্যাবের অভিযানে ভুয়া মহিলা এসপি গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ১০ নভেম্বর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ৮ই নভেম্বর বিকেলে মাগুরা জেলার শ্রীপুর থানাধীন সব্দালপুর ইউনিয়নের সোনাতন্দী গ্রামে অভিযান চালিয়ে রিনা বেগম(৪৫) নামের এক ভুয়া মহিলা এসপিকে গ্রেফতার করেছে। সে ওই গ্রামের মতিয়ার লস্করের স্ত্রী।
র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রতারক রিনা বেগম নিজেকে লালমনিরহাটের ‘এসপি মুন্নি’ পরিচয় দিয়ে মাগুরাসহ পাশ্ববর্তী জেলাগুলোর লোকজনের নিকট থেকে পুলিশে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছিল। এ জন্য সে পুলিশের চাকুরী প্রত্যাশীদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করতো এবং চাকুরী দেওয়ার কথা বলে তাদের নিকট থেকে অর্থ আদায় করতো। এর ধারাবাহিকতায় ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার হাটফাজিলপুর গ্রামের জনৈক জাহাঙ্গীর বিশ্বাসকে পুলিশের কনস্টেবল পদে চাকরী দেওয়ার প্রলোভন দেখিয়ে তার নিকট থেকে ২ লক্ষ ৭০ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণালংকার হাতিয়ে নেয়। অনেক দিন অতিবাহিত হলেও পুলিশের চাকুরী না হওয়ায় প্রতারণার বিষয়টি বুঝতে পেরে জাহাঙ্গীর বিশ^াস র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পকে লিখিত অভিযোগ করাসহ রিনা বেগমের এসপির ইউনিফর্ম পরিহিত একটি ছবি প্রদান করে।
অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে রিনা বেগমকে গ্রেফতার করে। এ সময় সে র‌্যাবের জিজ্ঞাসাবাদে ‘এসপি মুন্নি’ পরিচয় দিয়ে প্রতারণার বিষয়টি স্বীকার করে। তাকে মাগুরার শ্রীপুর থানায় হস্তান্তরপূর্বক প্রতারিত জাহাঙ্গীর বিশ্বাস বাদী হয়ে একটি প্রতারণা মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!