সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা প্রশাসনের রাজস্ব সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০১৬

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২৬শে ডিসেম্বর সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রাজস্ব সম্মেলন অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক জিনাত আরা’র সভাপতিত্বে সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আশরাফ হোসেনসহ উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ কক্তব্য রাখেন। এ সময় জেলার ৫টি উপজেলার সহকারী কমিশনার (ভূমি)গণ, জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ এবং বিভিন্ন ভূমি অফিসের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সম্মেলনে জেলার রাজস্ব আদায় ও সরকারী জমি বন্দোবস্ত সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। জেলা প্রশাসক জিনাত আরা জেলার রাজস্ব আদায়ে সকলকে আরো দায়িত্বশীল হয়ে কাজ করার আহবান জানান এবং জনসাধারণ ভূমি সংক্রান্ত যে কোন বিষয়ে যাতে অতি সহজে সেবা পেতে পারে সে বিষয়ের উপর গুরুত্ব আরোপ করেন। তিনি যে সকল ভূমি অফিস সরকারী রাজস্ব আদায়ে তাদের উপর অর্পিত দায়িত্ব ভালোভাবে পালন করছেন তাদেরকে ধন্যবাদ জানান।
রাজস্ব সম্মেলন ছাড়াও জেলা প্রশাসক জিনাত আরা’র সভাপতিত্বে সরকারী ভূ-সম্পত্তি জবর-দখল, সরকারী স্বার্থ সংশ্লিষ্ট দেওয়ানী মামলা, জেলা নদী সুরক্ষা, কৃষি খাস জমি ব্যবস্থাপনা, আশ্রয়ন প্রকল্প, এনজিও সমন্বয় কমিটি এবং ভিক্ষুক পুনর্বাসন কমিটির সভা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!